g বিজয়নগরে আইনশৃঙ্খলা বাহিনী  সর্ব্বোচ্চ কঠোর অবস্হানে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বিজয়নগরে আইনশৃঙ্খলা বাহিনী  সর্ব্বোচ্চ কঠোর অবস্হানে

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৩, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশকে কেন্দ্র করে  উত্তেজনা ও  আওয়ামী লীগের হরতাল কর্মসূচিকে সংর্ঘাতের আশংকাকে কেন্দ্র করে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সকাল থেকে উপজেলা সদরের বিভিন্ন স্থানে র‌্যাব, পুলিশ ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করছেন।
মন্ত্রী ছায়েদুল হকের আগমন ঠেকাতে বিজয়নগর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের ডাকা সকাল সন্ধ্যা হরতাল শান্তিপূর্ণভাবেই পালিত হচ্ছে। হরতাল সমর্থনে উপজেলা সদরে এখনো পর্যন্ত কোনো মিছিল লক্ষ্য করা যায়নি। যানবাহন চলাচলও স্বাভাবিকই রয়েছে। সকাল থেকেই উপজেলার বিভিন্ন পয়েন্টে বিজিবি, র‌্যাব ও পুলিশের সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে। এখন পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ ব্যাপারে জানতে চাইলে জেলার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ বলেন, হরতালের কোনো আলামত নেই বিজয়নগরে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ জানান,মন্ত্রীর আগমন ও হরতালকে ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আমরা কঠোর অবস্থানে রয়েছি।পরিস্হিতি স্বাভাবিক রয়েছে। উল্লেখ্য,  মন্ত্রীর বিজয়নগর সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় রোববার সকাল থেকে  বিজয়নগরে দুই প্লাটুন বিজিবি সদস্য মোতায়েনের আছে । আজ  সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিজয়নগর, সদর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি করেন স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তারা (ইউএনও)।

এ জাতীয় আরও খবর