৪ঠা নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ২০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » ইউপি নির্বাচন: লক্ষ্মীপুরে ৩৮টি ও চাঁদপুরের ৩৬ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে


ইউপি নির্বাচন: লক্ষ্মীপুরে ৩৮টি ও চাঁদপুরের ৩৬ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে


Amaderbrahmanbaria.com : - ৩১.১০.২০১৬

নিউজ ডেস্ক : উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের কমলনগরের চর মার্টিন ও চর লরেন্স ইউনিয়নসহ জেলার ৯টি ইউনিয়নের মোট ৩৮টি কেন্দ্রে ও স্থগিত হওয়ায় চাঁদপুরের বিভিন্ন উপজেলার ৩৬টি কেন্দ্রে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় ভোটগ্রহণ চলছে।

লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের কমলনগরের চর মার্টিন ও চর লরেন্স ইউনিয়নসহ জেলার ৯টি ইউনিয়নের মোট ৩৮টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে নারী-পুরুষ ভোটাররা লাইনে দাঁড়িয়ে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোট কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি রয়েছে বেশি।

এদিকে, চর মার্টিন ও চর লরেন্স ইউনিয়নের কয়েকটি কেন্দ্রে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন প্রার্থীরা। উত্তর চরমার্টিন ও মুন্সিগঞ্জ ফাজিল মাদ্রাসা কেন্দ্রসহ কয়েকটি কেন্দ্রে গিয়ে বিএনপির প্রার্থীর এজেন্টদের পাওয়া যায়নি। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন নৌকা প্রতীকের প্রার্থীরা।

কমলনগরের চর মার্টিন ও চর লরেন্স ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জন, সাধারণ সদস্য পদে ৭০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে ৩১ হাজার ৮১৭ জন ভোটার রয়েছে।

অন্যদিকে, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন। প্রতিটি কেন্দ্রে পাঁচজন পুলিশ ১৫ জন আনসার মোতায়েন করা হয়েছে। এ ছাড়া প্রতিটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হওয়ায় র‍্যাব, পুলিশের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স মোতায়েন রয়েছে।

চাঁদপুর প্রতিনিধি জানান, সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সদরের বালিয়া ইউনিয়নের কুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গোলযোগ সৃষ্টি হলে ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এ ছাড়া অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান জানান, শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য ইতিমধ্যে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োগ দেওয়া হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close