g এক সময় দেশে মানুষ মেরে ফেললেও বিচার হতোনা-আইনমন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

এক সময় দেশে মানুষ মেরে ফেললেও বিচার হতোনা-আইনমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৩১, ২০১৭
news-image

---

 তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, এক সময় বাংলাদেশে মানুষ মেরে ফেললেও বিচার হতো না। সে সময় বাংলাদেশকে কীভাবে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা সেজন্য কাজ করেছিলেন জিয়াউর রহমান। মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা কলেজ মাঠে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা কার্যালয় আয়োজিত মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সামাজিক উদ্বুদ্ধকরণ বিষয়ক মতবিনিময় ও মা সমাবেশে সভাপতির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

একই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, সারা দেশের প্রাথমিক বিদ্যালয়ে একুশ হাজার প্রধান শিক্ষকের পদ শূন্য রয়েছে। পিএসসি পরীক্ষার জন্য এ পদ পূরণে বিলম্ব হচ্ছে। শিগগিরই এসব শূন্য পদে নিয়োগ দেয়া হবে। ২০১৮ সালের মার্চ মাসের পর দেশের কোনো প্রাথমিক বিদ্যালয় ভবনই জরাজীর্ণ থাকবে না। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত বণিক, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া ও কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল।

এছাড়া সমাবেশে জেলার সব উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, শিক্ষক ও কয়েকজন শিক্ষার্থীর মা বক্তব্য রাখেন। সমাবেশে কসবা পৌর এলাকাসহ উপজেলার ১০টি ইউনিয়নের ১৬৪টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় তিন হাজার শিক্ষার্থীর মায়েরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর