৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 6 » কাফরুলের বাসা থেকে বিপুল পরিমাণ মানবকঙ্কাল উদ্ধার


কাফরুলের বাসা থেকে বিপুল পরিমাণ মানবকঙ্কাল উদ্ধার


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

নিউজ ডেস্ক : রাজধানীর কাফরুলের একটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ মানবকঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।শনিবার বিকালে কাফরুল থানার ইটখোলার ১৮৩/১ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় বাড়িওয়ালার তথ্যের ভিত্তিতে এ অভিযান চালিয়ে মানবকঙ্কালগুলো উদ্ধার করা হয়।এ ঘটনায় ওই ফ্ল্যাটেরএক ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ।যাকে আটক করা হয়েছে তার নাম হলো নুরুজ্জামান ওরফে কামরুজ্জামান।

বাড়িটির মালিক ইলিয়াস সাইফুল্লা জানান, ‘ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটটি গতমাসে নুরুজ্জামান (৩৮) নামে এক ব্যক্তি চিকিৎসক পরিচয় ভাড়া নেন। শনিবার দুপুরের আগে বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটের বাসিন্দা একজন ব্যাংক কর্মকর্তা বিকট গন্ধ পেয়ে দ্বিতীয় তলার দরজায় নক করেন। তবে ভাড়াটিয়া নুরুজ্জামান দরজা খুলতে দেরি করেন। কিছুক্ষণ পর দরজা খুললে ওই ব্যাংক কর্মকর্তা সেখানে কার্টনভর্তি কঙ্কাল দেখতে পান। এরপর তিনি ঘটনাটি আমাকে (বাড়িওয়ালা) জানান। সঙ্গে সঙ্গে আমি বিষয়টি থানায় জানাই। এরপর পুলিশ অভিযান চালায়।’

বাড়িওয়ালা আরও বলেন, নুরুজ্জামানের বাড়ি নারায়ণগঞ্জ। তিনি মিডফোর্টের চিকিৎসক পরিচয় দিয়ে বাসাটি ভাড়া নিয়েছিলেন। তার সঙ্গে আরও দুজন কর্মচারীও ছিল। তবে তাদের এখন পাওয়া যাচ্ছে না। পুলিশের ভাড়াটিয়া তথ্য ফরমে তার সব তথ্য দেয়া আছে।

এদিকে, বাড়িওয়ালার বক্তব্যের সঙ্গে পুলিশের বক্তব্যের অমিল পাওয়া গেছে। ঘটনাস্থলে কাফরুল থানার উপপরিদর্শক আব্দুস সালাম জানান, ওই ব্যক্তির নাম কামরুজ্জামান। তার বয়স ২৫/২৬ হবে। ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের শেষ বর্ষের শিক্ষার্থী সে। আমরা বিষয়টি যাচাই বাছাই করছি। কাজ করছি।

এসব কঙ্কাল বাসায় নিয়ে আসার সময় আপনার চোখে পড়েনি কখনও? এমন প্রশ্নের জবাবে বাড়িওয়ালা বলেন, ‘আমরা দেখতাম উনি ও তার লোকেরা কার্টন নিয়ে আসে, তবে সন্দেহ করতাম না কখনও। কারণ, রাজধানীর শ্যামলীতে তার একটা খাবার হোটেল আছে। সেই খাবার হোটেলের জিনিসপাতি হবে বলে ধারণা করেছি।’ ভাড়াটিয়া কেমিক্যাল ব্যবসা করতো বলেও শুনেছেন তিনি।

প্রত্যক্ষদর্শী আজিজুর রহমান প্রান্ত জানান, ওই ভবনের পাশে তার থাইগ্লাস ও অ্যালুমিনিয়ামের দোকান আছে। খবর পেয়ে আমিও ওই বাসায় যাই। ফ্ল্যাটের ভেতরে আমি চার/পাঁচটি কার্টনের কঙ্কাল দেখেছি। এছাড়াও ব্যাগের ভেতরেও কঙ্কাল দেখেছি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, বহুতল ওই ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটটি থেকে কার্টনভর্তি মানবকঙ্কাল পাওয়া গেছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close