৯ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২৫শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


সাংবাদিক শেখর দাস গুপ্ত আর নেই


Amaderbrahmanbaria.com : - ০৬.১১.২০১৬

নিউজ ডেস্ক : জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য দৈনিক মাতৃভাষা পত্রিকার সিনিয়র রিপোর্টার ও বীর মুক্তিযোদ্ধা শেখর দাসগুপ্ত আজ হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর।
তিনি স্ত্রী, এক ছেলে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন।

আজ বিকাল ৫টায় তার মরদেহ জাতীয় প্রেসক্লাবে শ্রদ্ধা জানাতে আনা হবে বলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী জানিয়েছেন।

বিশিষ্ট সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সাবেক জাসদ নেতা শেখর দাশগুপ্তের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তথ্যমন্ত্রী আজ এক শোকবার্তায় শেখর দাশগুপ্তের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, শেখর দাসগুপ্তের মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

শেখর দাসগুপ্তের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে আজ এক বার্তায় নেতৃবন্দ বলেন, তাঁর মৃত্যুতে জাতি একজন বীর মুক্তিযোদ্ধা সাংবাদিককে হারালো। তারা প্রয়াত সাংবাদিকের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close