৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » নাসিরনগরে হামলায় আওয়ামী লীগই জড়িত : হাফিজ উদ্দিন


নাসিরনগরে হামলায় আওয়ামী লীগই জড়িত : হাফিজ উদ্দিন


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্নি আহমেদ বলেছেন, স্থানীয় তিন নেতার বহিষ্কারের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুরের ওপর হামলায় ঘটনায় আওয়ামী লীগই জড়িত বলে প্রমাণিত হয়েছে।

আজ শনিবার সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির এই ভাইস চেয়ারম্যান।

হাফিজউদ্দিন আহমেদ বলেন, ‘যারা এই ঘটনা ঘটিয়েছে, এটি তো স্পষ্ট, সেখানকার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, নাসিরনগর সদরের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে সাময়িকভাবে বহিষ্কার করেছে আরো দুইজন আওয়ামী লীগ নেতার সাথে। দেশবাসীর কাছে আজ স্পষ্ট হয়েছে যে কারা এই ধরনের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার মূল হোতা। গত সাত বছরে যে সব ঘটনা ঘটেছে আওয়ামী লীগ নেতাদের প্রত্যক্ষ বা পরোক্ষ হাত রয়েছে, এটি আজ দিবালোকের মতো স্পষ্ট।’

গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার কারণে নাসিরনগরের মতো ঘটনা ঘটছে বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি নাসিরনগরের ঘটনা তদন্তে হাইকোর্টের  বিচারপতির নেতৃত্বে বিচার বিভাগীর কমিটি গঠনের দাবি জানান। পাশাপাশি সাধারণ মানুষের নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় সরকারের পদত্যাগও দাবি করেন।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে বিএনপির পক্ষ থেকে সাহায্য দেওয়া হবে জানিয়ে সারা দেশে সংখ্যালঘুদের ওপর হামলা ঠেকাতে দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার আহ্বান জানান হাফিজ উদ্দিন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close