৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী মিডিয়াতে আরও প্রসূন আছে, তাদের দিকে খেয়াল রাখুন : প্রসূন আজাদ


আমি স্কুলের ছাত্রী প্রিয়াঙ্কা তখন বিশ্বসুন্দরী : দীপিকা


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। একজন সাবেক বিশ্বসুন্দরী আর আরেকজন এ সময়ের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী।

কাছাকাছি সময়ে উভয়ের হলিউড অভিষেকের কারণে অনেকেই তাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার গন্ধ খুঁজছেন। তবে দীপিকা জানিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে তার কোনও সমস্যা নাই। তাদের মধ্যে অনেক পার্থক্য রয়েছে।

‘কোয়ানটিকো’ টিভি সিরিজের মধ্য দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া ইতোমধ্যে হলিউডে নিজের একটা স্থান করে নিয়েছেন। আর ‘বেওয়াচ’- এ অভিনয়ের মধ্য হলিউডের মূল লড়াইয়ে নামার অপেক্ষায় আছেন। ‘বেওয়াচ’-এ আছেন ‘দ্য রক’ ডোয়াইন জনসন। আর ভ্যান ডিজেলের সঙ্গে দীপিকা পাড়ুকোনের ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ’ আগামী বছর মুক্তি পাবে। ফলে ভারত ও হলিউডে উভয়েকই নিয়ে বেশ আলোচনা চলছে। তাতে উঠে আসছে তাদের প্রতিদ্বন্দ্বিতার কথা।

সংবাদমাধ্যম প্রতিদ্বন্দ্বিতা খুঁজলেও তাদের নিজেদের মধ্যে কোনও সমস্যা নাই বলে জানিয়েছেন দীপিকা। ‘ভোগ’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমাদের ক্যারিয়ারের শুরুতেও বেশ ভিন্নতা রয়েছে। আমার এখনও মনে আছে, প্রিয়াঙ্কা যখন বিশ্বসুন্দরী নির্বাচিত হন, তখন আমি মাত্র স্কুলে পড়ি। বেশ কয়েক বছর ধরেই তাকে চিনি আমি। কিছুই বদলায়নি।’

‘পিকু’ অভিনেত্রী আরও বলেন, প্রিয়াঙ্কা যা করতে চান এবং আমি যা করতে চাই তার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। এটা সবার বুঝাতে পারা এবং শ্রদ্ধা করা উচিত।

জনপ্রিয়তা ও পারশ্রমিকে বলিউডে শীর্ষস্থানে পৌঁছানো দীপিকা নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানাতে গিয়ে নিজেকে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র চরিত্রেই ফিরে গেলেন তিনি। জানালেন, পথচলাতেই বিশ্বাস তার। ভালো ও কঠিন কাজ এবং তা করাটা উপভোগ করাই তার লক্ষ্য। সূত্র: হিন্দুস্তান টাইমস।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close