৯ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২৫শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী সুন্দরবনে  সাগরে ১৬ ট্রলার ডুবে ১৩০ জেলে নিখোঁজ


কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে দেওয়ার চেষ্টা!


Amaderbrahmanbaria.com : - ০৬.১১.২০১৬

নিউজ ডেস্ক : বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির রিপোর্টার শাকিল হাসান ও ক্যামেরাপারসন শাহীন আলমের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় রিপোর্টার শাকিল হাসানের গায়ে কেরোসিন ঢেলে তাকে পুড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়। রবিবার সকালে রাজধানীর চকবাজারে অবৈধভাবে পলিথিন তৈরির একটি কারখানায় গেলে এই ঘটনা ঘটে।

বাংলা ট্রিবিউনকে শাকিল জানান, অবৈধ পলিথিন বিষয়ে প্রতিবেদন করতে রবিবার সকালে চকবাজারে যান তিনি ও ক্যামেরাপারসন শহীন আলম। চকবাজার থানাধীন দেবীঘাট এলাকায় পলিব্যাগ তৈরির একটি ফ্যাক্টরির চিত্রধারণ করছিলেন তারা। এসময় কারখানার ভেতর থেকে জব্বার ও রহিম নামের দুইজন বের হয়ে এসে বলে, ছবি নেওয়া যাবে না। এরপর শাকিল ও শাহীন মূল রাস্তায় চলে আসেন।

শাকিল জানান, রাস্তায় ওঠার পর আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে জব্বার ও রহিম দৌড়ে এসে তাদের ওপর হামলা চালায়। মাটিতে ফেলে শাকিলকে পেটায়। ক্যামেরা ও মাইক্রোফোন ভাঙচুর করে।

তিন বলেন, ‘আমি এ সময় দৌড়ে একটি মুদি দোকানে আশ্রয় নেই। জব্বার দোকানে গিয়ে আবার হামলা চালায়। কেরোসিনের টিন খুলে গায়ে ঢেলে দেয়। আগুন দেওয়ার জন্য ম্যাচ খুঁজছিল সে। এ সময় রাস্তায় লোকজন এসে আমাকে উদ্ধার করে। পরে সন্ত্রাসীরা চলে যায়।’

চকবাজার থানায় এই ঘটনার বিষয়ে অভিযোগ করেছেন এবং মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান শাকিল।

পুলিশের লালবাগের বিভাগের উপকমিশনার (ডিসি) ইব্রাহিম খান, ‘এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। হামলাকারীদের গ্রেফতারের অভিযান চলছে।’





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close