৯ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২৫শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী মিরাজের দাদাবাড়িতে বিদ্যুৎ সংযোগ


অজিদের প্রয়োজন ৩৭০ রান, প্রোটিয়াদের ছয় উইকেট


Amaderbrahmanbaria.com : - ০৬.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের শেষদিন জয়ের জন্য অজিদের প্রয়োজন ৩৭০ রান। আর দক্ষিণ আফ্রিকার প্রয়োজন ছয় উইকেট। রবিবার ম্যাচের চতুর্থ দিন চার উইকেট হারয়ে ১৬৯ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছে ৫৩৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়া।

উসমান খাজা ৫৮ ও মিচেল মার্শ ১৫ রান করে অপরাজিত আছেন। প্রোটিয়াদের পক্ষে কাগিসো রাবাদা ৩টি উইকেট নিয়েছেন। আর ৩৫ রান করে রান আউট হন ডেভিড ওয়ার্নার।

পার্থে গত ৩ নভেম্বর ম্যাচের শুরুর দিন টস জিতে ব্যাটিং করতে নামে সফরকারী দক্ষিণ আফ্রিকা। প্রথম ইনিংসে সব উইকেট হারিয়ে ২৪২ রান সংগ্রহ করে প্রোটিয়ারা। দলের পক্ষে কুইন্টন ডি কক ৮৪ ও টেম্বা বাভুমা ৫১ রান করেন। অজিদের পক্ষে মিচেল স্টার্ক ৪টি, জস হাজলেউড ৩টি, নাথান লায়ন ২টি ও পিটার সিডল ১টি করে উইকেট নেন।

এরপর অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ২৪৪ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। দলের পক্ষে ডেভিড ওয়ার্নার ৯৭ ও শন মার্শ ৬৩ রান করেন। প্রোটিয়াদের পক্ষে ভারনন ফিল্যান্ডার ৪টি, কেশভ মহারাজ ৩টি, কাগিসো রাবাদা ২টি ও ডেল স্টেইন ১টি করে উইকেট নেন।

তারপর দক্ষিণ আফ্রিকা তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ৫৪০ রান সংগ্রহ করে ইনিংস ডিক্লেয়ার করে। দলের পক্ষে ডেন এলগার ১২৭, জেপি ডুমিনি ১৪১, কুইন্টন ডি কক ৬৪, ভারনন ফিল্যান্ডার ৭৩ ও কেশভ মহারাজ ৪১* রান করেন। অজিদের পক্ষে জস হাজলেউড ২টি, পিটার সিডল ২টি, মিচেল মার্শ ২টি, মিচেল স্টার্ক ১টি ও স্টিভেন স্মিথ ১টি করে উইকেট নেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close