৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বিদেশেও ভালো কিছু করতে চান সাকিব


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : প্রায় দুই বছর ধরে ঘরের মাঠে বেশ উজ্জ্বল বাংলাদেশ দলের পারফরম্যান্স। পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে। তারই ধারাবাহিকতায় এবার ইংল্যান্ডের বিপক্ষে একটি টেস্ট ম্যাচেও জিতছে বাংলাদেশ। ঘরের মাঠের এই ধারাবাহিকতা বিদেশেও ধরে রাখতে আশাবাদী অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিদেশে ভালো কিছু করতে খেলোয়াড়রা বেশ আত্মবিশ্বাসী বলে জানান সাকিব। শনিবার রাজধানীর আগারগাঁওয়ে এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, ‘সত্যি কথা বলতে কি, আগে আমরা বিদেশে খেলতে গেলে ভয়ে থাকতাম। কিন্তু এখন আর আমরা সেই অবস্থানে নেই। দলের পারফরম্যান্স আমাদের আত্মবিশ্বাস অনেকখানি বাড়িয়ে দিয়েছে। বিশেষ করে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে গত বিশ্বকাপে ভালো কিছু করায় আমাদের আত্মবিশ্বাস বাড়তে শুরু করে। নিউজিল্যান্ড সফরে এই ধারাবাহিকতা ধরে রাখতে চাই আমরা।’

ডিসেম্বর-জানুয়ারিতে নিউজিল্যান্ডে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে মাশরাফি-মুশফিকরা। অবশ্য তার আগে অস্ট্রেলিয়ার সিডনিতে দুই সপ্তাহের একটি অনুশীলন ক্যাম্প করবে বাংলাদেশ দল।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু হবে ওয়ানডে দিয়ে। ২৬ ডিসেম্বর হবে প্রথম ম্যাচ। ২৯ ও ৩১ ডিসেম্বর যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে। এরপর ৩, ৬ ও ৮ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুদল।

সিরিজের প্রথম টেস্ট হবে ১২ থেকে ১৬ জানুয়ারি। তিনদিন বিরতি দিয়ে ২০ থেকে ২৪ জানুয়ারি হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close