৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বরিশালে একতলা লঞ্চ চলাচল বন্ধ


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

নিউজ ডেস্ক : দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বরিশালের অভ্যন্তরীণ রুটে একতলা লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। শনিবার বরিশাল নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের উপপরিচালক আজমল হুদা মিঠু সরকার এই তথ্য জানান। আজমল হুদা মিঠু সরকার জানান, নৌবন্দরে ২ নম্বর সতর্কতা সংকেত থাকায় ৬৫ ফুটের নিচে একতলা সকল নৌযান চলাচল বন্ধ রাখতে বলা হয়েছে।

নিষেধাজ্ঞা উপেক্ষা করে আজ সকাল ১০টায় এমএল লিমা ২ ও এমএল বিসমিল্লাহ নামে দুটি লঞ্চ ছেড়ে গেলে তা ফেরত আনা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ ধরনের ছোট নৌযান চলাচল বন্ধ থাকবে বলে তিনি জানান। অভ্যন্তরীণ রুটের অন্যান্য লঞ্চগুলোকেও বিশেষ সতর্কতা অবলম্বন করে নদীপথে চলাচলের নির্দেশনা দেওয়া হয়েছে।

পায়রা সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত বহাল রয়েছে। শুক্রবার রাতে ও আজ শনিবার ভোর থেকেই উপকূলের সর্বত্র বৃষ্টিপাত হচ্ছে। মানুষ জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না। স্থানীয় আবহাওয়া দপ্তর আজ সকাল ৯টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১২ দশমিক মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে। বৃষ্টির সাথে মৃদু বাতাস বইছে। আবহাওয়া অফিস জানিয়েছে, ঘূর্ণিঝড় নাদার প্রভাবে আজ সারাদিনই বৃষ্টিপাত অব্যাহত থাকবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close