৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » বৃষ্টিতে বিপিএলএর দ্বিতীয় দিনের খেলা নিয়েও শঙ্কা


বৃষ্টিতে বিপিএলএর দ্বিতীয় দিনের খেলা নিয়েও শঙ্কা


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরের খেলা শুরু হয়ে গেছে শুক্রবার থেকে। যদিও বৃষ্টির কারণে প্রথম দিনের ম্যাচ দুটি পরিত্যক্ত হয়েছে। আর দ্বিতীয় দিনেও বৃষ্টির কারণে শঙ্কায় পড়েছে ম্যাচগুলো। বৃষ্টি চোখ রাঙ্গানি দিচ্ছে শনিবারের ম্যাচ দুটিতেও। সাগরে নিম্নচাপের কারণে বৃহস্পতিবার থেকেই গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে। আজ শনিবার সকালে বৃষ্টি না থাকলের বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গুড়িগুড়ি বৃষ্টির মাত্রাও বাড়ছে। তাই এদিনের ম্যাচ দুটিও রয়েছে পরিত্যক্ত হওয়ার আশঙ্কায়।

সবকিছু ঠিক থাকলে দ্বিতীয় দিনের খেলায় প্রথম ম্যাচে মুখোমুখি হওয়ার কথা রয়েছে চিটাগাং ভাইকিংস এবং বরিশাল বুলসের। দিনের অপর ম্যাচের দুই প্রতিদ্বন্দ্বী হলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফাকা ডাইনামাইটস। আজ শনিবার দুপুর ২টায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মাঠে নামবে চিটাগাং ভাইকিংস এবং বরিশাল বুলস। আর দিনের অপর ম্যাচে সন্ধ্যা ৭টায় একই ভেন্যুতে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ঢাকা ডাইনামাইটস।

চিটাগাং ভাইকিংসের নেতৃত্বে রয়েছেন ড্যাশিং ব্যাটসম্যান তামিম ইকবাল। তবে তামিমের এদিনের ম্যাচে খেলা নিয়ে কিছুটা সংশয় রয়েছে। কেননা আগের আসের সিলেট ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চিটাগাং ভাইকিংস অধিনায়ক তামিম ইকবালের কথা কাটাকাটি হয়। যার পরিপ্রেক্ষিতে তাকে ঘরোয়া আসরে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়। তবে ওই আসরের পর তামিম আর কোনো ঘরোয়া আসরে অংশ নেননি। তাই তার এদিনের ম্যাচে খেলা নিয়ে কিছুটা সংশয় থেকেই যাচ্ছে।

অন্যদিকে বরিশাল বুলসের নেতৃত্বে রয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। বিপিএলে গত তিন আসরে সর্বোচ্চ রানের মালিক তিনি। বিপিএলের তিন আসরে ৩৬.১৩ গড়ে তার সংগ্রহ ৮৩১ রান। বেশ কিছুদিন ধরে ফর্ম হারিয়ে ব্যাকফুট রয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তবে তার নেতৃত্বে সদ্য ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের স্মৃতি সেই ফর্মহীনতায় ছেদ টানতে পারে। আর তাকে সঙ্গ দিতে এই দলে রয়েছেন মোহাম্মদ নওয়াজ, থিসেরার পেরেরা ও কার্লোস ব্রাথওয়েটের মতো বিদেশি ক্রিকেটাররা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close