১০ই নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ২৬শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বৃষ্টির বাধায় পিছিয়ে গেল বিপিএল


Amaderbrahmanbaria.com : - ০৫.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : টানা দুদিন ধরে অনবরত বৃষ্টি হচ্ছে। বৃষ্টির বাধায় এখন পর্যন্ত মাঠে গড়ায়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি বলও। আবহাওয়ার পূর্বাভাস বলছে, আরো দুদিন বৃষ্টি হতে পারে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাই বাধ্য হয়েই দুদিন পিছিয়ে দিয়েছে বিপিএলের চতুর্থ আসর।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিপিএল গভর্নিং কাউন্সিল এক সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়েছে, ৮ নভেম্বর থেকে নতুন করে মাঠে গড়াবে বিপিএল। অংশগ্রহণকারী দলগুলোর সঙ্গে বসেই এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

শুধু আসরটি পেছানোই হয়নি, কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রাজশাহী কিংসের মধ্যকার প্রথম ম্যাচটি ছাড়া এই তিনদিনের সবগুলো ম্যাচই নতুন করে হবে। এরই মধ্যে পাঁচটি ফ্র্যাঞ্চাইজ ম্যাচগুলো নতুন করে আয়োজনের সম্মতি দিয়েছে। শুধু কুমিল্লা ও রাজশাহী এখনো সম্মতি দেয়নি। তারা সম্মতি দিলে প্রথম ম্যাচটিও নতুন করে আয়োজন হতে পারে।

এ ব্যাপারে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘আসলে আবহাওয়ার ওপর কারো হাত নেই। তাই স্পন্সর, সম্প্রচারের দায়িত্বে থাকা টেলিভিশন চ্যানেল ও দলগুলোর কথা বিবেচনা করেই বিপিএলের খেলাগুলো পেছানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা।’

খেলা দুদিন পেছানো হলেও আসরটি পূর্বনির্ধারিত ৯ নভেম্বরের মধ্যেই শেষ করবে বিসিবি। এখন নতুন করে সূচি হবে এবং মাঝখানে খালি থাকা দিনগুলোতেই ম্যাচগুলো আয়োজন হবে বলে জানিয়েছেন বিসিবির কর্মকর্তারা।

কারণ বাংলাদেশ জাতীয় দল নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্প করবে। এ জন্য তারা দেশে ছেড়ে যাবে ১২ নভেম্বর। তাই এরই মধ্যে খেলা শেষ করতে চাইছে বিসিবি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close