১৬ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২রা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী বানর মহারাজ বলছে, জিতবে ট্রাম্পই


এবার বিজ্ঞাপনের মডেলিং-এ মোদি!


Amaderbrahmanbaria.com : - ০৭.১১.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : নরেন্দ্র মোদি। ‘আচ্ছে দিন’ স্লোগান তুলে ক্ষমতায় আসার পরে একটা কথা ঠিক যে, অনেক নতুন দিন দেখালেন। তাঁর নানা পদক্ষেপই নতুন নতুন কিছু দেখিয়েছে। এবার খোদ প্রধানমন্ত্রী বিজ্ঞাপনে মডেল হচ্ছেন।

দেশে পর্যটক টানার জন্য বিজ্ঞাপনে আর অভিনেতা-অভিনেত্রীদের ডাকা হবে না, সেই কাজটা প্রধানমন্ত্রীই করে দেবেন। এবার ‘ইনক্রেডিবল ইন্ডিয়া’-র ম্যাসকট হচ্ছেন খোদ নরেন্দ্র মোদি। পর্যটন মন্ত্রণালয়ের বক্তব্য, বলিউড তারকাদের তুলনায় দেশে-বিদেশে প্রধানমন্ত্রীর পরিচিতি ও জনপ্রিয়তা কোনো অংশে কম নয়, তাই তিনিই প্রচারের সবচেয়ে যোগ্য মুখ।

এর আগে ‘ইনক্রেডিবল ইন্ডিয়া’ ক্যাম্পেন-এর ম্যাসকট ছিলেন অভিনেতা আমির খান। নতুন প্রচারের মুখ হিসেবে মেগাস্টার অমিতাভ বচ্চনের কথা ভাবা হয়েছিল। জল্পনা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার নাম নিয়েও। কিন্তু এখন পর্যটন মন্ত্রণালয়ের সিদ্ধান্ত, ওই ভূমিকায় প্রধানমন্ত্রীই যোগ্যতম। তাঁকেই করা হবে ‘ইনক্রেডিবল ইন্ডিয়া’ ক্যাম্পেন-এর ম্যাসকট।

পর্যটন মন্ত্রণালয়ের বক্তব্য, গত দু’বছরে যে সব দেশে প্রধানমন্ত্রী সফর করেছেন, সেই দেশ থেকে ভারতে আসা পর্যটক আগের থেকে অনেক বেড়েছে। সুতরাং মোদিক মুখ করে প্রচার করলে পর্যটক সংখ্যা আরও বাড়বে। মন্ত্রণালয়ের দাবি, প্রধানমন্ত্রীর সফরের পরে আমেরিকা, জার্মানি, ফিজি, ব্রাজিল, অস্ট্রেলিয়া, ব্রিটেন, কানাডা ও মায়ানমারের মতো বেশ কয়েকটি দেশের পর্যটক উল্লেখযোগ্য হারে বেড়েছে।

নভেম্বর থেকেই ভারতে পর্যটনের মৌসুম শুরু হয়ে যায়। চলে ফেব্রুয়ারি পর্যন্ত। তাই খুব তাড়াতাড়িই প্রচার শুরু হবে। আপাতত প্রধানমন্ত্রীর বিভিন্ন সময়ের বক্তব্যের অডিও, ভিডিও দিয়ে তৈরি হবে প্রচার সামগ্রী। ইতিমধ্যেই সেই কাজ শুরুও হয়ে গেছে। সূত্র: এবেলা





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close