৯ই নভেম্বর, ২০১৬ ইং, বুধবার ২৫শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী এবার ভারতীয় ‘চা ওয়ালি’র অস্ট্রেলিয়া জয়ের গল্প


কুমিরকে সাক্ষী রেখে প্রেমের প্রস্তাব! (ভিডিওসহ)


Amaderbrahmanbaria.com : - ০৬.১১.২০১৬

অনলাইন ডেস্ক : ধরুন, তারা ভরা রাতের আকাশের নিচে কেউ আপনাকে পাথর ছাড়াই একটি আংটি দিয়ে বলল, তুমি চাইলেই তোমার পছন্দের একটি তারা এনে বসিয়ে দেব এই আংটিতে। কতজন সাড়া দেবেন এমন প্রস্তাবে?

যুগে যুগে পাল্টেছে প্রেমপ্রস্তাবের ধরন। দিনের পর দিন অপেক্ষা করে প্রস্তাব দেয়ার আগের রাতের ঘুম হারাম হয়, কীভাবে প্রস্তাব দেবেন তা ভাবতে ভাবতে। প্রেমদেবী ভেনাস সহায় হবেন তো? কীভাবে প্রস্তাব দিলে ভেনাসের আশির্বাদ বা সন্তুষ্টি অর্জন সম্ভব?

প্রেমের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রে সবাই নতুন কিছু ভাবে। স্থান ও কালভেদে বিভিন্ন ধরনের চমকপ্রদ রীতিও প্রচলিত রয়েছে। এই যেমন কেউ গোলাপ ফুল দিয়ে, কেউ আবার শ্যাম্পেইনের বোতলে আংটি দিয়ে, কেউবা সামনে বিশাল সমুদ্র বা খোলা আকাশের নিচে প্রেমের প্রস্তাব দেয়।

কিন্তু বিষয়টা যেহেতু প্রেমের, সে ক্ষেত্রে প্রেমিক বা প্রেমিকাকে অভিনব কায়দায় প্রস্তাব দেওয়াটাই স্বাভাবিক। কারণ আবেগীয় এই মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে চায় সবাই। তাই ব্যতীক্রম তো হতেই হবে।

ঠিক এ ধরনের চিন্তা-ভাবনা থেকেই বার্গারে আংটি বসিয়ে দিয়েছিলেন এক পাগল প্রেমিক। কিন্তু অস্ট্রেলিয়ায় ঘটেছে সম্পূর্ণ ভিন্ন আর ভয়ংকর ঘটনা।
এক জুটি নিজেদের প্রেম বিনিময় শুরু করেছেন এক কুমিরকে সাক্ষী করে।

হ্যাঁ, এমন ঘটনাই ঘটিয়েছেন বিলি কোলেট নামে অস্ট্রেলিয়ার রেপ্টাইল পার্কের এক কর্মী। ১০ বছর ধরে সেখানে কাজ করছেন তিনি। তিন বছর ধরে সিয়োভান নামে এক তরুণীর সঙ্গে তার বন্ধুত্ব। ভালোবেসে ফেলেছেন তাকে। তাকে চমকে দিতেই এলবিস নামে ১৫ ফুট লম্বা এক হিংস্র কুমিরের সামনে প্রেমের প্রস্তাব দেন কোলেট। কুমিরটিকে খাবারের লোভ দেখিয়ে প্রথমে ডাঙায় তোলেন, তারপর সেটির সামনেই গার্লফ্রেন্ডের আঙুলে পরিয়ে দেন আংটি।

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি প্রেমের প্রস্তাবের কাহিনী সবিস্তারে লেখেন। চারদিক থেকেই তাদের জন্য শুভেচ্ছা বাণী ও শুভকামনা আসতে থাকে। এরই মধ্যে অনেকেই এমন পদ্ধতি অবলম্বন করে তার প্রিয় মানুষটিকে প্রস্তাব দেবেন বলেও জানান।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close