৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


গিনেস বুকে নাম লেখাচ্ছেন জ্যাকুলিন


Amaderbrahmanbaria.com : - ০৬.১১.২০১৬

বিনোদন ডেস্ক : আজ রোববার (৬ নভেম্বর) মুম্বাইয়ে অবস্থিত বান্দ্রা কুরলা কমপ্লেক্সে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড গড়তে চলেছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।

এ অভিনেত্রীর সঙ্গে এ রেকর্ড গড়ায় অংশ নিবেন আরো শত শত নারী। ৬০ সেকেন্ড ‘অ্যাবডোমিনাল প্ল্যাঙ্ক’ করে এ রেকর্ড গড়বেন তারা।

৩১ বছর বয়সি জ্যাকুলিন সব সময় সুস্বাস্থ্য ও স্বাস্থ্যসম্মত খাবাবের প্রচারণা চালিয়ে আসছেন। এটি তার ‘ডু ইউ’ ক্যাম্পেইনেরও একটি অংশ।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জ্যাকুলিন বলেন, ‘এই আন্দোলনটি উঠতি ছেলেমেয়েদের উদ্বুদ্ধ করা, তাদের মনের বিশ্বাসকে প্রকাশে সাহস যোগানোর জন্য।’

এছাড়া আগামী বছর ম্যারাথন দৌড়ানোর পরিকল্পনা করছেন জ্যাকুলিন। উঠতি মেয়েদের ডায়েটের বিষয়টি নিয়ে ভীষণ চিন্তিত তিনি। তার মতে, ব্যায়াম ছাড়া ডায়েট সময়ের অপচয় মাত্র। ‘ওজন বাড়ানো অথবা কমানোর সময় আমাদের শরীরকে কষ্ট দেওয়া উচিৎ নয়। শরীর যখন ঠিক থাকবে আমাদের ফিটনেসও ঠিক থাকবে।’, বলেন জ্যাকুলিন।

এর আগে গিনেস বুকে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। গত মার্চে মাসে একসঙ্গে প্রায় কয়েক হাজার নারীর সঙ্গে নেলপলিশ পরে রেকর্ড গড়েছিলেন তিনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close