g ব্রাহ্মণবাড়িয়ায় মাদক অধিদপ্তরের বিশেষ অভিযানে ইয়াবা উদ্ধার, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক অধিদপ্তরের বিশেষ অভিযানে ইয়াবা উদ্ধার, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৯, ২০১৭
news-image

---

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় দিনব্যাপী বিশেষ মাদক বিরোধী অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলা ও নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় বিজিবি ও আনসার সদস্যদের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করে। এসময় অভিযানে পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আসলাম হোসাইন ও জেলা মাদকের সহকারি পরিচালক বাহা উদ্দিন। এ অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৪জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াতে সাজা দেয়া হয়েছে।
আটককৃতরা হলেন, সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের আবুল হোসেনের স্ত্রী রিমা বেগম (৩৮), পৌর এলাকার কান্দিপাড়া মহল্লার মনির আহমেদ খাদেমের ছেলে অনু খাদেম (৩৭) ও গোকর্ণঘাটের হামদু মিয়ার ছেলে মো. জাবেদ (৩৯) এবং নবীনগর উপজেলার চরগোসাইপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে কাউসার মিয়া (২৮)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ২১ সদস্যের বিজিবি ও আনসার নিয়ে বিশেষ অভিযান চালানো হয়। অভিযান চলাকালে রিমা বেগমকে ৪ পুরিয়া গাঁজাসহ আটকের পর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসলাম হোসাইন ৬ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা, ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক অনু খাদেমকে ১০ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা, কাউসার মিয়াকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটকের পর ৬ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং জাবেদকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটকের পর ৬ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও শহরের পুনিয়াউট এলাকার দুটি ডিপার্টমেন্টাল স্টোরে যৌন উত্তেজন সিরাপ ও এনার্জিড্রিংক রাখার দায়ে জরিমানা করা হয়।

এ জাতীয় আরও খবর