৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


তিন মাসের জন্য মাঠের বাইরে রোহিত


Amaderbrahmanbaria.com : - ০৪.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : তার প্রতিভা অনেক। কিন্তু সবসময় প্রমাণ মেলে না। রোহিত শর্মার বিরুদ্ধে এই অভিযোগ পুরনো। তবে হালে টেস্ট দলে জায়গা পাকা করতে বেশ চেষ্টা করে যাচ্ছেন। সাফল্যও পাচ্ছেন। কিন্তু ভাগ্যটা এই সময়ে খুব সহায় না। যেই না রান করতে শুরু করলেন, ইনজুরির কারণে ছিটকে পড়লেন ক্রিকেট থেকেই। দুই-তিন মাসের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজই খেলা হচ্ছে না। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজেও অনিশ্চিত।

নিউজিল্যান্ডকে সম্প্রতি ভারতে হোয়াইটওয়াশ করা টেস্ট সিরিজের তারকা পারফর্মার ছিলেন রোহিত। তিনটি ফিফটি করেছিলেন। ৭৯.৩৩ গড়ে ওই সিরিজে ২৩৮ রান করেছিলেন। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে পঞ্চম ও শেষ ওয়ানডেতে উরুর ইনজুরিতে পড়েছিলেন। সেই কারণে ইংল্যান্ডের বিপক্ষে খেলতে পারছেন না। কবে মাঠে ফিরতে পারবেন রোহিত নিজেও নিশ্চিত না।

“ইনজুরির ধরণ নিয়ে আমরা খুব নিশ্চিত না। বিসিসিআই মেডিক্যাল টিম চিকিৎসকদের সাথে কথা বলছে। ডাক্তারদের স্ক্যানের রিপোর্ট দেখানো হয়েছে। অস্ত্রোপচার করাত হবে কি না তা জানতে অপেক্ষা করতে হবে-” বলেছেন ওয়ানডে ক্রিকেটে দুটি ডাবল সেঞ্চুরি করা একমাত্র ব্যাটসম্যান রোহিত।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই জানিয়েছে, আগামী সপ্তাহে রোহিতকে লন্ডনে পাঠানো হবে। সেখানেই তার চিকিৎসা হবে। অস্ত্রোপচারের সম্ভাবনা আছে। তবে তা লাগবে কি না এখনো নিশ্চিত না। যদি অস্ত্রোপচার করাতে হয় তাহলে রোহিতকে ১০ থেকে ১২ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। আগামী বছরের শুরুতে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের সিরিজ ভারতের। সেই সিরিজেও রোহিতের খেলা নিোয়ে শঙ্কা তৈরি হয়েছে তাতে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close