৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বৃষ্টিতে বিপিএলের প্রথম ম্যাচ পরিত্যাক্ত


Amaderbrahmanbaria.com : - ০৪.১১.২০১৬

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চতুর্থ আসর মাঠে গড়িয়েছে শুক্রবার। আর উদ্বোধনী দিনেই মুখোমুখি হওয়ার কথা ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের। কিন্তু বৃষ্টিতে কোনো বল মাঠে না গড়িয়েই ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। এরফলে দুই দলই একটি করে পয়েন্ট পাবে।
অবশ্য শুরুতে টস জিতে রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন। এরপর অপেক্ষায় ছিলেন আম্পায়াররা। শেষ পর্যন্ত বৃষ্টি না থামায় বিকাল ৪টা ৫০ মিনিটে সেটি পরিত্যক্ত ঘোষণা করেন তারা।
এবারের বিপিএল-এ কোনো উদ্বোধনী অনুষ্ঠান নেই। ম্যাচ শুরুর আগে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হয়ে বেলুন উড়ানোর মাধ্যমে বিপিএল-এর উদ্বোধন ঘোষণা করেন।
বরাবরের মতো দেশে বিপিএল-এর ম্যাচগুলি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন। সুখবর আরও আছে, বিশ্বের বেশিরভাগ অঞ্চলেই এবার দেখা যাবে বিপিএল-এর ম্যাচগুলো। সনি ইএসপিএন, প্রিমিয়ার স্পোর্টস, ইএসপিএন, জিও টেলিভিশনের চ্যানেলগুলো বিপিএল-এর খেলা ছড়িয়ে দেবে বিশ্বব্যাপী। সনি ইএসপিএন এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চল, ইএসপিএন যুক্তরাষ্ট্রে, প্রিমিয়ার স্পোর্টস কানাডায় ও জিও টিভি পাকিস্তানে খেলা দেখাবে। সনি ইএসপিএনের কল্যাণে এবার ভারতেও সরাসরি সম্প্রচারিত হবে এই ধুমধাড়াক্কা ক্রিকেটের আসর।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close