৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


পশ্চিমবঙ্গে পালিয়ে বিয়ে করতে গিয়ে বিপাকে বাংলাদেশি কিশোরী


Amaderbrahmanbaria.com : - ০৪.১১.২০১৬

অনলাইন ডেস্ক : পাচার হওয়ার হাত থেকে ভাগ্যের জোরে বেঁচে গেছে বাংলাদেশের এক কিশোরী। বর্তমানে তাকে চাইল্ড লাইন নামক একটি শিশুকল্যাণমূলক সংস্থার হাতে তুলে দিয়েছে কলকাতার বালুরঘাট থানা পুলিশ। মেয়েটির নাম বুলবুলি সরকার (পরিবর্তিত নাম)। তার বাড়ি সিরাজগঞ্জ জেলার ধানবন্দি এলাকায়। খবর এবেলার।

সাত মাস আগে অপরিচিত যুবকের নম্বর থেকে তার ফোনে মিসড কল আসতে শুরু করে। কৌতূহলী হলে বুলবুলি ফোন দেয়। এরপরই ধীরে ধীরে অমৃত সূত্রধর নামের ওই যুবকের সঙ্গে বুলবুলির আলাপ হয়। ছেলেটির সঙ্গে মাঝে মধ্যেই ওই তার কথাবার্তা হতো। ফোনে ছেলেটির সঙ্গে বন্ধুত্ব থেকে তার সঙ্গে প্রেম হয় ওই কিশোরীর। কিছুদিন পরেই তাকে পালিয়ে বিয়ে করার প্রস্তাব দেয়। বুলবুলিও তাতে রাজি হয়ে যায়। একদিন বাড়ির কাউকে কিছু না জানিয়েই পালিয়ে গিয়ে ছেলেটির সঙ্গে দেখা করে বুলবুলি।

পাচারচক্রের সহযোগিতায় বুলবুলিকে নিয়ে সীমান্ত পেরিয়ে হিলি হয়ে বালুরঘাটে চলে আসে অমৃত সূত্রধর। উদ্দেশ্য বালুরঘাট স্ট্যান্ড থেকে দূরপাল্লার গাড়ি ধরে বাইরে কোথায় নিয়ে গিয়ে বিক্রি করে দেয়া। বালুরঘাট বাস স্ট্যান্ড এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশ তাদের আটক করে। থানায় নিয়ে গিয়ে মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করতেই পুরো ঘটনাটি ধরা পড়ে। এরপরেই বালুরঘাট থানার পুলিশ অমৃত সূত্রধরকে গ্রেফতার করে বুলবুলিকে চাইল্ড লাইনের হাতে তুলে দেয়।

দক্ষিণ দিনাজপুর চাইল্ড লাইনের কো-অর্ডিনেটর সুরজ দাস জানিয়েছেন, মেয়েটির বাড়ি বাংলাদেশে। তাকে যাতে দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া যায়, সেই চেষ্টা করা হচ্ছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close