সোমবার, ২৭শে আগস্ট, ২০১৮ ইং ১২ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

পুনর্বাসন কেন্দ্রে মাদকসেবীকে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক : রাজধানীর মিরপুরের দারুস সালামে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক মাদকসেবীকে পুনর্বাসন কেন্দ্রে ভর্তি পর পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার ‘নিউ অনুসন্ধান’ নামে রিহ্যাব সেন্টারের (পুনর্বাসন কেন্দ্র) চেয়ারম্যান ইয়াছিন আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও দারুস সালাম থানার এসআই স্বপন কুমার বলেন, মাদক সেবনে অসুস্থ জাহাঙ্গীর আলম নামে ওই রিকশাচালককে কয়েক দিন আগে দারুস সালাম থানাধীন ২৯/১ জাহানাবাদের ‘নিউ অনুসন্ধান’ রিহ্যাব সেন্টারে ভর্তি করে তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার ভোররাতে অসুস্থ অবস্থায় রিহ্যাব সেন্টার থেকে অবচেতন অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, এ ঘটনার পর ওই পুনর্বাসন কেন্দ্রে বিরুদ্ধে মারধর করে হত্যার অভিযোগ তুলে মামলা দায়ের করেন নিহতের মা মালেকা বেগম। এতে ইয়াছিন আলীসহ কয়েকজন আসামি করা হয়। শুক্রবার ‘নিউ অনুসন্ধান’ পুনর্বাসন কেন্দ্রের চেয়ারম্যান ইয়াছিন আলীকে গ্রেফতার করা হয়। তাকে রিমান্ডে আনার জন্য আদালতে পাঠানো হয়েছে।

তদন্ত কর্মকর্তা বলেন, নিহত জাহাঙ্গীর আগে থেকে মাদকসেবন করতেন। সুরতহাল করার সময় নিহতের বাম পায়ে মারধরের চিহ্ন ও রক্তজমাট দেখা গেছে। তবে মৃত্যুর কারণ ময়না তদন্তের প্রতিবেদন পেলে স্পষ্ট হবে। নিহত জাহাঙ্গীরের বাড়ি ভোলায়। মিরপুরের দারুস সালাম থানাধীন হরিরামপুর এলাকায় বসবাস করতেন তিনি।