মঙ্গলবার, ২৮শে আগস্ট, ২০১৮ ইং ১৩ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

সরাইলে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

সরাইল প্রতিনিধি: সরাইল উপজেলার দেওড়ায় প্রভাতী সমাজ সেবা সমিতি আয়োজিত ”মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টে”র পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত বৃহস্পতিবার বিকেলে হাজীবাড়ি মসজিদ প্রঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি শফিকুর রহমান খান সেন্টু’র সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি জেপি’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব জামিলুল হক বকুল। অনুষ্ঠানের উদ্বোধন ছিলেন এভিয়েশন ক্লাব অব বাংলাদেশের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন জোম্মান চৌধুরী।

প্রধান আলোচক ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও সমাজ সেবক শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আরমান মিয়া, প্রধান সমন্নয়ক, শিক্ষানুরাগী ও সমাজ সেবক আব্দুর রহিম।

সাংবাদিক রিয়াসাদ আজিমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জজ কোটের সিনিয়র আইনজীবি এড. আজাদ মিয়া, শ্রীপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজা বেগম, ইউপি সদস্য রশীদ মিয়া, মিছিল আলী, ইউপি সদস্য মিছিল আলী, ইউপি সদস্য আলী রাজা, সাবেক ইউপি সদস্য ইয়াছিন মিয়া, ডেইলী এসিয়ান এইজ এর সিনিয়র সাব এডিটর মোঃ সুজন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী শাহরিয়ার ইব্ররাহীম প্রমূখ। ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য এস এম নাজমুল হক এপোলো।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আর এ কে শাহীন খান। টুর্নামেন্টে মোট ২৭ টি ফুটবল দল অংশগ্রহণ করে। ফাইনালে এল এম টেন শাহবাজপুরকে ০-৬ গোলে পরাজিত করে লাল দল জুনিয়র চেম্পিয়ন হয়। ৩য় স্থান অর্জন করে বন্ধন যুব সংগঠন দেওড়া ও ৪ত স্থান অর্জন করে টিম ইকবাল দেওড়া। টুর্নামেন্টের সেরা খেলোয়ার হয়েছেন এল এম টেন শাহবাজপুরের নূর মোহাম্মদ শান্ত। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বৃক্ষরোপণে বিশেষ অবধানের জন্য আত ত্বাকুয়া ইসলামী যুব সংঘকে সম্মাননা প্রদান করা হয়।