মঙ্গলবার, ৩রা জুলাই, ২০১৮ ইং ১৯শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

তিন স্ত্রীকে খুন, চতুর্থবার বিয়ের আগে গ্রেপ্তার স্বামী

নতুন সম্পর্কের জন্য পুরনো স্ত্রীকে খুন! এভাবে তিন স্ত্রীকে খুন করার পর চতুর্থবার বিয়ে করার আগে গ্রেপ্তার হলেন অভিযুক্ত স্বামী।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার খিদিরপুরে। খিদিরপুরের বাসিন্দা শেখ শাহজাদা। শুক্রবার (২৯ জুন) শাহজাদার খিদিরপুরের ডেন্ট মিশন রোডের বাড়ি থেকে উদ্ধার হয় তার তৃতীয় স্ত্রী সিরাত পারভিনের ঝুলন্ত দেহ।

নিহতের পরিবারের দাবি, চতুর্থ এক মহিলাকে বিয়ে করা নিয়ে শাহজাদা ও সিরাতের মধ্যে দাম্পত্য কলহ চরমে উঠেছিল। পথের কাঁটা সরিয়ে ফেলার জন্যই শাহাজাদা খুন করেছেন তার তৃতীয় স্ত্রীকে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, এঘটনাই প্রথম নয়। অভিযোগ, এর আগেও শাহজাদা তার ২ স্ত্রীকে একইভাবে খুন করেছিলেন। কোনও যুবতীর সঙ্গে প্রথমে সম্পর্কে জড়াতেন, তারপর তাকে বিয়ে করতেন শাহজাদা। কিন্তু বিয়ের কিছুদিন পরই ফের নতুন সম্পর্কে জড়িয়ে পড়াই ছিল তার ‘অভ্যাস’। আর সেই নিয়ে অশান্তি চরমে পৌঁছালে স্ত্রীকে খুনের পথ বেছে নিতেন শাহজাদা।

এভাবে সিরাত পারভিনকে বিয়ের কিছু পর থেকেই তার উপর অত্যাচার শুরু করেন শাহজাদা। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীকে মারধর করতেন তিনি। দিন দিন সিরাতের সঙ্গে তার সম্পর্ক তলানিতে গিয়ে পৌঁছায়। এরপরই চতুর্থ এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শাহজাদা। তাকে বিয়ে করা নিয়েই ইদানিং শাহাজাদা আর সিরাতের মধ্যে বিরোধ চরমে ওঠে। এরপরই শুক্রবার মুখে বালিশ চাপা দিয়ে সিরাতকে খুন করেন শাহজাদা।

এরপর প্রতিবাদে সিরাতের দেহ নিয়ে পথ অবরোধ করেন স্থানীয়রা। শেষ পর্যন্ত শাহজাদাকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email