মঙ্গলবার, ৩রা জুলাই, ২০১৮ ইং ১৯শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আশুগঞ্জের ঠিকাদার সিরাজুল ইসলামের ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ এর পিতা ও উপজেলার বিশিষ্ট ঠিকাদার মো. সিরাজুল ইসলাম (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)

রোববার ভোররাত তিনটায় উপজেলার আশুগঞ্জ বাজারের মুন্সিবাড়িতে নিজ বাসায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রোববার বাদ জোহর উপজেলার চরচারতলা ইসলামীয়া আলিয়া মাদরাসা মাঠে তার নামাজে জানাযা শেষে মাদরাসা সংলগ্ন কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও তার বড় ছেলে সেলিম পারভেজ জানান, বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যার কারনে তিনি দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। শনিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় নিজ বাসায় ইন্তেকাল করেছেন তিনি। বাবার জন্য সকলের কাছে দোয়া চাই।

এদিকে সিরাজুল ইসলামের ইন্তেকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, সরাইল প্রেসক্লাব, বিজয়নগর প্রেসক্লাব, ভৈরব টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, আশুগঞ্জ প্রেসক্লাব, আশুগঞ্জ সাংবাদিক সমিতি, সমম্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রসহ বিভিন্ন সামাজিক সংগঠন শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

দীর্ঘদিন পর আশুগঞ্জ সার কারখানার উৎপাদন শুরু

আশুগঞ্জের ঠিকাদার সিরাজুল ইসলামের ইন্তেকাল

আশুগঞ্জ ব্রীজর উপর সেলফি : ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবক নিহত

২০২০ সালেই আশুগঞ্জ অভ্যন্তরিন কন্টেইনার টার্মিনালের কাজ সম্পন্ন হবে

আশুগঞ্জে নদীকে বাঁচাতে “সেভ দ্য রিভার” বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত

আশুগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের নাম ফলক উন্মোচন উদ্বোধন