২৫শে আগস্ট, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১০ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 6 » গুলশান হত্যাকাণ্ড নিয়ে ‘ছবি’ হচ্ছে বলিউডে
পূর্ববর্তী ৫ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস
পরবর্তী প্রযোজকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ ইলিয়ানা ডিক্রুজের!


গুলশান হত্যাকাণ্ড নিয়ে ‘ছবি’ হচ্ছে বলিউডে


Amaderbrahmanbaria.com : - ২২.০৮.২০১৬

 

 

বিনোদন ডেস্ক :ভারতে আলোচিত শিনা বোরা হত্যাকাণ্ড অবলম্বনে ‘ডার্ক চকলেট’ তৈরি পর এবার ঢাকার গুলশানের জঙ্গি হামলা নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছেন ভারতীয় চলচ্চিত্র পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। তবে এবার হিন্দি ছবি (বলিউড)। গুলশান হত্যাকাণ্ড ছুঁয়ে শুরু হবে ছবির গল্প। অর্থাৎ ছবির টেক-অফ পয়েন্ট আর্টিজান রেস্তোঁরার জঙ্গি হানা। তারপর জঙ্গিগোষ্ঠী আইএসের পয়েন্ট অফ ভিউ উঠে আসবে এই ছবিতে। কারা বানাল আইএস? কীভাবে দুনিয়া জোড়া সন্ত্রাস ছড়াল তারা? তাদের দৃষ্টিভঙ্গীই বা কী? এই প্রশ্নগুলোই মুখ্য বিষয় হয়ে ঘোরাফেরা করবে ছবিতে।

 

অগ্নিদেব তার এই ছবির নাম রেখেছেন ‘জিহাদ’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন রোহিত রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা এবং ব্যোমকেশ-খ্যাত অভিনেত্রী-মডেল ব়্যাচেল হোয়াইট। দু’একদিনের মধ্যেই পশ্চিমবঙ্গের রাজধানীর কলকাতায় শুরু হবে ছবির শুটিং। পরবর্তী পর্যায়ে তুরস্ক, স্পেনের বার্সেলোনা, ফ্যান্সের প্যারিস, এমনকি সিরিয়া সীমান্তেও শুটিংয়ের পরিকল্পনা রয়েছে পরিচালকের। অর্থাৎ সন্ত্রাসদীর্ণ জায়গাগুলোকে ছুঁয়ে যাবে এই ছবি।

পরিচালক জানিয়েছেন, একটা ফিকশনকে কেন্দ্র করে গল্প ছড়াবে। রোহিত রায় আর ঋতুপর্ণা সেনগুপ্ত থাকবেন ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায়। আর, রোহিতের প্রাক্তন স্ত্রী যে মারা যাবে বাংলাদেশের জঙ্গি হানায়, সেই চরিত্রটিতে অভিনয় করছেন কনীনিকা। কিন্তু, কোন অভিনেত্রী তাহলে এই ছবিতে যোগ দিলেন জঙ্গি-দলে? তিনি ব়্যাচেল হোয়াইট! তাকে দেখা যাবে এক সিরিয়ান জঙ্গির ভূমিকায়।

প্রসঙ্গত, অনেক রিসার্চ ওয়ার্ক করতে হয়েছে পরিচালককে এরকম একটা পটভূমির নেপথ্যে ছবি বানানোর জন্য। সেই জন্যই ‘জিহাদ’ ছবিটির সিনেম্যাটোগ্রাফি করতে চলেছেন পরিচালক অগ্নিদেব নিজেই। যে দৃশ্যাবলী রয়েছে তার চিন্তায়, নিজেই তা মূর্ত করবেন ছবির শরীরে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close