২৭শে আগস্ট, ২০১৬ ইং, শনিবার ১২ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


স্ত্রীর সঙ্গে শহিদের ‘অন্তরঙ্গ’ ছবি ভাইরাল


Amaderbrahmanbaria.com : - ২৪.০৮.২০১৬

বিনোদন ডেস্ক : বিয়েটা হয়েছিল ধুমধাম করেই। সন্তান আসার খবরটাও বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে। আর এজন্যই আগের চেয়ে বরং বেশি স্ত্রীকে সময় দিচ্ছেন বলিউড তারকা শহিদ কাপুর।

নানা সময় স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন শহিদ। এবারও একটি ছবি প্রকাশ করলেন তিনি। সেই ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে তাদের সুখের দাম্পত্যের রহস্যটা!

আনন্দবাজার পত্রিকা বলছে, সব কিছু ঠিক থাকলে আর দিন কয়েকের মধ্যেই মা হবেন মীরা। গোটা প্রেগন্যান্সি পিরিয়ডে শাহিদ কাপুর তার ‘বেবি ওয়াইফ’কে আগলে রেখেছেন।

বিভিন্ন সময়ে মীরার নানা মুডের ছবিও পোস্ট করেছেন নায়ক। মঙ্গলবারও খুব ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন শহিদ।

ওই ছবিতে দেখা যাচ্ছে, মীরার কোলের ওপরই আলতো করে মাথা রেখেছেন শহিদ। এই ছবি পোস্ট করার পরই শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।তা এখন রীতিমতো ভাইরাল। অনেকে তো অনুমানই করতে শুরু করেছেন মীরার ছেলে হবে নাকি মেয়ে।

একাধিক সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমগুলো বলছে, আগামী ১৪ অক্টোবর মুক্তি পাবে শহিদ কাপুরের ‘রঙ্গুন’। সব ঠিক থাকলে তার আগেই পৃথিবীতে আসবে কাপুর পরিবারের খুদে সদস্য। সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন মীরা রাজপুত।

মীরার বয়স মাত্র ২২। সে অর্থে তার আর্লি প্রেগন্যান্সি। তাই মীরার খাওয়ার যত্ন নিজে হাতে করেছেন শহিদ।

আনন্দবাজার বলছে, শুটিং বাদে প্রায় সব সময়ই মীরাকে সময় দিচ্ছেন শহিদ। সব মিলিয়ে আপাতত নতুন সদস্যের জন্য অপেক্ষা করছে গোটা কাপুর পরিবার।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close