২৭শে আগস্ট, ২০১৬ ইং, শনিবার ১২ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


মিডিয়ার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিবেন মেলানিয়া ট্রাম্প


Amaderbrahmanbaria.com : - ২৪.০৮.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : মিথ্যে সংবাদ প্রকাশের অভিযোগে ডেইলি মেইল এবং অন্যান্য গণমাধ্যমের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন রিপাবলিকান দলের মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প।
ট্রাম্পের আইনজীবি চালর্স হার্ডার বলেন, এই আইনি পদক্ষেপ শুধুমাত্র যুক্তরাজ্যের ডেইলি মেইল হেডকোয়ার্টারে সীমাবদ্ধ থাকবে না। মি. ট্রাম্প ডেইলি মেইল, পলিটিকোসহ অন্যান্য যে গণমাধ্যমগুলো মিথ্যে খবর ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন। তবে মামলা সম্পর্কিত সব বিষয় মেলানিয়া ট্রাম্প বিবেচনা করবেন।

এর আগে ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, ‘১৯৯০ সালের আগে মেলানিয়া ট্রাম্প ‘পতিতাবৃত্তি’তে জড়িত ছিলেন। মডেলিংয়ে অতটা ভাল করতে না পারায় বিভিন্নজনকে সঙ্গ দিতেন তিনি।’ হার্ডার বলেন, এই খবর সম্পূর্ণ বানোয়াট ও ১০০ ভাগ মিথ্যে। এটি তার জন্য মানহানিকর। মেলানিয়া বুঝতে পারছেন যে, এইসবের কারণ নির্বাচনী প্রচারণায় ব্যাঘাত ঘটছে। কিন্তু কিছু গণমাধ্যম উপযুক্ত প্রতিবেদন প্রকাশ করার বদলে শালীনতার সব সীমা ত্যাগ করেছে।

সোমবার ট্রাম্প তার টুইটার অ্যাকাউন্টে একটি লিঙ্ক শেয়ার করেন, যেখানে ‘ইনকুইসটার’ এবং ‘বিপার্টিসানরিপোর্ট’ এই খবর প্রকাশের জন্য ক্ষমা প্রার্থনা করে। ডেইলি মেইল কোন উত্তর দেয়নি।
এর আগেও ট্রাম্প তার র‌্যালিতে পলিটিকো, ওয়াশিংটন পোস্টকে পরনিন্দার অভিযোগে বহিস্কার করেন। গার্ডিয়ানে ট্রাম্পের ‘বিষাক্ত’ রাজনীতি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ হওয়ার পর ট্রাম্প স্কটল্যান্ডের ইভেন্টে গার্ডিয়ানকে বহিস্কার করেন। ‘পলিটিকো’ মেলানিয়ার আমেরিকায় বসবাস এবং তার অভিবাসন নিয়ে প্রশ্ন তোলে। সূত্র: গার্ডিয়ান, পলিটিকো





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close