২৭শে আগস্ট, ২০১৬ ইং, শনিবার ১২ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


‘পাগল’ ছেলের ‘আবদার’ মেনে ৫ দিন ঘরবন্দি বাবা-মা!


Amaderbrahmanbaria.com : - ২৪.০৮.২০১৬

26018-youngamarআন্তর্জাতিক ডেস্ক : ছেলে মানসিক রোগী। কিন্তু, চিকিৎসা না করিয়ে তার আবদার মেনে নিচ্ছেন বাবা মা। অভিযোগ, গত কয়েকদিন ধরেই বাবা-মাকে বাড়িতে আটকে রেখেছে ছেলে। খাওয়া-দাওয়া বন্ধ। অবশেষে প্রতিবেশীদের হস্তক্ষেপে উদ্ধার করা হয় বাবা মাকে। ঘটনাটি ঘটেছে ভারতের শিলিগুড়ির দেশবন্ধু পাড়ায়।

দেশবন্ধু পাড়ার ২৯ নম্বর ওয়ার্ডে একটি ফ্ল্যাটে থাকেন লক্ষ্মীকান্তি মিত্র ও চন্দনা বসু মিত্র। একমাত্র ছেলে অভীক মিত্র বহুদিন ধরেই মানসিক রোগে ভুগছেন। ফ্ল্যাটের অন্য বাসিন্দাদের অভিযোগ, বহুদিন ধরেই সে তার বাবা মাকে মারধর করে। কথা না শুনলেই মাকে ফ্লাটের বাইরে বের করে দেয়। ছেলের জন্য বেশিরভাগ দিনই খাওয়া জোটে না বাবা-মায়ের। অথচ তা নিয়ে কোনও ভ্রূক্ষেপই নেই তাঁদের।

দিন পাঁচেক আগে ঝামেলা চরমে ওঠে। পাউরুটি নিয়ে আসে মা চন্দনা। রেগে যায় অভীক। তার ইচ্ছার বিরুদ্ধে কাজ কেন করা হয়েছে? বাবা-মাকে ঘরের ভেতর আটকে রাখে সে। শুকনো খাবার ছাড়া এই কটা দিন পেটে পড়েনি কিছুই। দিন পাঁচেক পরে প্রতিবেশীদের নজরে আসে বিষয়টি। পুলিশকে খবর দেন তাঁরা। পুলিশ এসে দরজা খুলিয়ে ছেলেটির বাবা-মাকে উদ্ধার করে।

অভীকের বাবা লক্ষ্মীকান্তি মিত্র বলেন, ছেলে বহুদিন ধরেই মানসিক রোগে ভুগছে। চিকিৎসার কথা বললেও করাতে চায় না। গত কয়েকদিন ধরে আমাদের খেতে দিচ্ছে না। ঘর থেকেও বাইরে বের হতে দিচ্ছে না। আমরা চাই ওর চিকিৎসা হোক।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close