২৭শে আগস্ট, ২০১৬ ইং, শনিবার ১২ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


সৌন্দর্য প্রতিযোগিতায় নামলেন সন্ন্যাসী-সন্ন্যাসিনীরা!


Amaderbrahmanbaria.com : - ২৪.০৮.২০১৬

image1অনলাইন ডেস্ক : সৌন্দর্যের শিরোপা পেতে কার না পছন্দ! তাই এবার জাপানি সন্ন্যাসী এবং সন্ন্যাসিনীরা সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিলেন। দ্বিতীয় বারের মতো ‘সবচেয়ে সুন্দর সন্ন্যাসী প্রতিযোগিতা’র আয়োজন হল সেদেশে। উদ্যোগটা মূলত সন্ন্যাসীদের পক্ষ থেকেই ছিলো।

প্রতিযোগিতার নির্দিষ্ট কোন বিচারক ছিল না। সৌন্দর্যের বিচার করেছেন দর্শকরাই। তারাই তাদের পছন্দসই সন্ন্যাসীকে ভোট দিয়ে জেতার সুযোগ করে দিয়েছেন। মাত্র ৫ জন প্রতিযোগী নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। কিন্তু তাদের মধ্যে আবার ২ জন প্রতিযোগী অংশ নিতে পারেননি টোকিওতে ঘটে যাওয়া আকস্মিক টাইফুনের জন্য।

যেসব সন্ন্যাসীরা তাদের অনুগামীদের সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন, তাদেরই বেশি ভোট দিয়েছেন দর্শকরা। আর সেই অনুযায়ী এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন টোকিওর সন্ন্যাসিনী কোয়ু ওসাওয়া। উপস্থিত দর্শকদের মতে, তিনি তার অনুগামীদের সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন।

সন্ন্যাসিনী কোয়ু ওসাওয়া জানান, শুধুমাত্র বৌদ্ধ ধর্মের প্রচার করাই তার একমাত্র উদ্দেশ্য নয়, তিনি তার অনুগামীদের ধ্যানের মধ্যে দিয়েই মুক্তি লাভের কথা বলতেন। তার উপদেশের এই ধরন হয়তো দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। আর তাই হয়তো সেই কারণেই, তাকেই সেরা হিসেবে বেছে নেন দর্শকরা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close