মঙ্গলবার, ১৩ই জুন, ২০১৭ ইং ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ট্রেনে দেখা ছেলেকে সন্ধান পেতে কিশোরীর বিজ্ঞাপন!

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৪, ২০১৬

---

অনলাইন ডেস্ক : ট্রেনে পরিচয়ের পর হারিয়ে যাওয়া পছন্দের ছেলেকে সন্ধান পেতে বিজ্ঞাপন দিয়েছে এক বালিকা। রূপকথার গল্পের মতো এমনই এক ঘটনা ঘটেছে ব্রাজিলে। ট্রেনে দেখা এক ছেলেকে প্রথম দেখায় ভালবেসে ফেলে লেথিসিয়াস জেসাস নামে ওই বালিকা। পরে ট্রেন থেকে নামার পর ছেলেটিকে হারিয়ে ফেলে জেসাস। তাই তাকে খুঁজে পেতে ইন্টারনেটে বিজ্ঞাপন দেয় বালিকা। আর এ বিজ্ঞাপনটি বিশ্বজুড়ে হইচই ফেলে দিয়েছে।

লেথিসিয়াস জেসাস একদিন সাউ পাওলোর মেট্রোরেলে করে ভ্রমণে বের হয়েছিল। ট্রেনের ভেতরে এক অপরিচিত ছেলেকে দেখে পছন্দ হয় তার। তাকে দেখে তিনি এতই মুন্ধ হন যে একপর্যায়ে ভলোলবেসে ফেলেন। কিন্তু সমস্যা হলো তাকে তিনি চিনেন না বা এর আগে কোনোদিন দেখেননি। আর ট্রেনে তাকে প্রস্তাব দেবে সেই সাহসও হয়নি তার। অবশেষে গন্তব্যস্থলে পৌঁছালে ট্রেন থেকে নেমে আলাদা হয়ে দুজন দুদিকে চলে যায়।

ট্রেন থেকে নামার পরে হারিয়ে যায় ছেলেটি। কিন্তু ট্রেনে দেখার সময় গোপনে একটি ছবিও তুলেছিল লেথিসিয়াস জেসাস। এ ছবিটিও তাকে খুঁজে পেতে সাহায্য করবে। যে কথা সেই কাজ। লেথিসিয়াস তার প্রফাইলে সে ছেলের ছবি দিয়ে একটি পোস্ট দিলেন এবং অনুরোধ করলেন কেউ যদি তাকে চিনে থাকেন তাহলে তাকে যেন কমেন্টে জানান।

পোস্টটি দেওয়ার পরেই ১৪ হাজার লাইক ও তিন হাজর কমেন্ট এবং অসংখ্য শেয়ার হয়ে ভাইরাল হয়ে যায় পোস্টটি। মজার ব্যপার হলো তার ফ্রেন্ডলিস্টের দুজন বন্ধুর মিউচুয়াল ফ্রেন্ড ছিল সেই ছেলে। তারা তাকে চিনতে পেরে লেথিসিয়াস জেসাসের সঙ্গে ট্যাগ করে দেন এবং তারা দুজন দুজনার সঙ্গে পরিচিত হয়ে সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই ছেলের নাম গ্যাব্রিয়েল কারমো বয়স ১৭ বছর।

এখন তারা গভীর প্রেমে মত্ত। এখানে ওখানে ঘুরে বেড়ায় বিভিন্ন স্থানে যাওয়ায় ডেট করেন। সম্প্রতি তারা দুজনের একসঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন এবং সেই ছবিটিও ভাইরাল হয়ে গেছে। অনেকে নানা ধরনের কমেন্ট করে তাদের উৎসাহ জুগিয়েছেন।

এ জাতীয় আরও খবর