২৭শে আগস্ট, ২০১৬ ইং, শনিবার ১২ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » ‘জঙ্গি সন্দেহে’ শাবিপ্রবি’র দুই শিক্ষার্থী আটক


‘জঙ্গি সন্দেহে’ শাবিপ্রবি’র দুই শিক্ষার্থী আটক


Amaderbrahmanbaria.com : - ২৫.০৮.২০১৬

নিউজ ডেস্ক : ‘জঙ্গি সন্দেহে’ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আরও দুই শিক্ষার্থীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ বুধবার বিকালে তাদের আটক করা হয়।

শিক্ষার্থী আটকের বিষয়টি নিশ্চিত করে জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন বুধবার রাতে বলেন, “জঙ্গি সন্দেহে গত ১৮ জুলাই আটককৃতদের দেওয়া তথ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে বুধবার বিকালে আটক করা হয়েছে।” তবে তাদের নাম বলতে রাজি হননি ওসি।

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রাশেদ তালুকদার জানান, বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের নিকটকর্তী তপোবন আবাসিক এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সাদা পোশাকের একটি দল রোকনুজ্জামান রানা নামের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ও সুরমা আবাসিক এলাকা থেকে মেহেদী হাসান তুহিন নামে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের আরেকজনকে আটক করেছে র‌্যাব।

এর আগে জঙ্গি সন্দেহে গত ১৮ জুলাই ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আব্দুল আজিজ, ২ অগাস্ট একই বিভাগের ইফাত আহমেদ চৌধুরী নাহিদকে এবং ১৮ অগাস্ট কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাদমান আবেদীনকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close