১লা নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ১৭ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


আমি বেতনভুক্ত কর্মচারী নই : প্রসূন আজাদ


Amaderbrahmanbaria.com : - ৩০.১০.২০১৬

বিনোদন ডেস্ক :অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচীর অভিযোগের ভিত্তিতে আগামী এক বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে অভিনেত্রী প্রসূন আজাদকে।টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড এই সিদ্ধান্ত নিয়েছে।

 


এ প্রসঙ্গে যোগাযোগ করা হয় প্রসূন আজাদের সঙ্গে। তিনি বলেন, ‘যেহেতু আমি সংগঠনটির বেতনভুক্ত কর্মচারী নই, তাই আমাকে তারা বাদ দিতে পারেন না। শুধু এইসব নোংরা রাজনীতির জন্য আমিই তাদের আমার কাজের তালিকা থেকে মুছে ফেলেছি। দেখুন, পৃথিবীটা অনেক বড়। যে শিল্পী তার দেশকে, তার শিল্পী সত্তাকে শ্রদ্ধা করবে তাদের সকলের উচিৎ নিজেদের ভেতর নোংরামী বন্ধ করে ভালো গল্প নিয়ে চিন্তা করা।’

অভিনয়শিল্পী রোকেয়া প্রাচীর অভিযোগের পর ডিরেক্টরস গিল্ড প্রসূন আজাদের সঙ্গে যোগাযোগ করে তিন দিনের সময় দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়। গত ২৮ অক্টোবর কারণ দর্শানোর সময় শেষ হলেও এ বিষয়ে সংগঠনটির সঙ্গে যোগাযোগ করেননি প্রসূন। এ কারণে আগামী এক বছর ডিরেক্টরস গিল্ডের কোনো সদস্য তাকে নিয়ে প্রোডাকশন নির্মাণ করতে পারবেন না বলে জানা গেছে।

সম্প্রতি ‘স্বপ্ন সত্যি হতে পারে’ শিরোনামের নাটকের শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠে অভিনেত্রী প্রসূন আজাদের বিরুদ্ধে। অভিনেত্রী-নির্মাতা রোকেয়া প্রাচী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ অভিযোগ তোলেন।

তারপর প্রসূন তার ফেসবুকে এ বিষয়ে দীর্ঘ স্ট্যাটাস দেন। এরপর থেকেই এ নিয়ে জলঘোলা শুরু হয়। তারপর ডিরেক্টরস গিল্ড, টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ও অভিনয়শিল্পী সংঘে প্রসূনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন প্রাচী।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close