২রা সেপ্টেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১৮ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


এই কথা ভুলেও বলবেন না প্রেমিককে, সাবধান!


Amaderbrahmanbaria.com : - ২৭.০৮.২০১৬

 

লাইফস্টাইল ডেস্ক :সম্পর্কে যদি সুখী হতে চান, তাহলে প্রেমিককে কিছু কথা ভুলেও বলবেন না। কী দরকার অযথা নিজেদের সম্পর্ক নষ্ট করার? আর এই কথাগুলো ততটা গুরুত্বপূর্ণও না। জানতে চান কোন কথাগুলো? তাহলে জেনে নিন-

* ‘আমি আর কষ্ট পেতে চাই না’- ঝগড়া হওয়ার পর যদি প্রেমিক আপনার রাগ ভাঙাতে আসে তখন এই কথাটা না বলাই ভালো। কারণ আপনি কষ্টে আছেন এটা ভেবে তারও খারাপ লাগছে। অথচ আপনি তার কথা তো চিন্তা করলেনই না উল্টো তাকে ফিরে যেতে বলছেন। যা তার জন্য খুবই কষ্টদায়ক।

* ছেলেরা যত বড়ই হোক না কেন মায়ের প্রতি তাদের টান থাকে আলাদা। হয়তো কোন বিষয়ে সে আপনাকে তার মায়ের সঙ্গে তুলনা করল কিংবা মায়ের মতো হতে বলল। আর আপনি ঠিক তার প্রত্যুত্তরে বললেন, ‘তোমার মায়ের মত হতে পারব না।’ এই কথা শুনলে সে ভাববে বিয়ের আগেই আপনি তার মাকে সহ্য করতে পারছেন না। বিয়ের পর তো আরো পারবেন না। এটা ভেবে সে আপনার কাছ থেকে পালাতে চাইবে।

* ‘মেয়েটা কি আমার থেকেও সুন্দর?’ এই প্রশ্ন করলে যেকোনো ছেলেই বিব্রত হতে পারে। তাই অযথা প্রেমিকের কাছে এ ধরনের কথার উত্তর খুঁজতে যাবেন না।
* ‘আমার সাবেক প্রেমিক তোমার থেকে অনেক ভালো ছিল,’ একথা তো ভুলেও নতুন প্রেমিককে বলবেন না। আর যাই হোক, আপনার সাবেক প্রেমিকের কথা তার নিশ্চয়ই ভালো লাগবে না। সম্পর্কে সুখী হতে চাইলে সাবেক প্রেমিকের সঙ্গে তুলনা না করাই বুদ্ধিমানের কাজ।

* ‘তুমি আমাকে ছেড়ে যাবে না তো?’ বারবার যদি প্রেমিককে এই একই কথা বলেন, তাহলে তার কেন ভালো লাগবে বলুন? তার বিরক্ত হওয়াটাই স্বাভাবিক। আর সে যদি আপনাকে ছেড়ে যায়ও, আপনাকে কী বলে যাবে?





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close