২৯শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ১৪ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


বাহুবলীর সিকুয়েল নিয়ে উত্তেজিত তামান্না ভাটিয়া


Amaderbrahmanbaria.com : - ২৬.০৮.২০১৬

5বিনোদন ডেস : বাহুবলী-২ কতজন মানুষ দেখবে তা নিয়ে খুব একটা মাথা ঘামাতে চান না সিনেমার নায়িকা তামান্না ভাটিয়া। তবে বাহুবলীর সিকুয়েল নিয়ে যথেষ্ট উত্তেজিত রয়েছেন তিনি।

তামান্না জানিয়েছেন, বাহুবলী: দা বিগিং মুক্তি পাওয়ার সময় খুব চাপে ছিল পুরো টিম। কিন্তু সিকুয়েলে সেই চাপ একেবারেই নেই। দক্ষিণের মানুষরা বা হিন্দিভাষী মানুষরা ছবিটিকে কেমন ভাবে নেবেন সেটা কেউই জানে না। তবে সকলেই এর দ্বিতীয় পার্ট দেখার জন্য উৎসুক হয়ে রয়েছে।

তিনি আরো জানিয়েছেন, শুধুমাত্র ভারত থেকেই নয়, অন্য দেশ থেকেও ছবি সম্পর্কে প্রচুর প্রতিক্রিয়া পাচ্ছেন তারা। তাই বাহুবলীর সিকুয়েল নিয়ে একা তামান্না নন উত্তেজিত রয়েছেন টিমের সবাই।

বাহুবলী: দা বিগিনিং-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতী, তামান্না ও আনুশকা শেট্টি।

তামান্না জানান, বাহুবলীতে প্রত্যেক মহিলাকে অনেক শক্তিশালী দেখানো হয়েছে। তবে সেকেন্ড পার্টে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তামান্নাকে। যার জন্য ঘোড়ায় চড়া, তলোয়ার চালাতে শিখেছেন তিনি।

বাহুবলী নিয়ে এখনো মানুষের মনে প্রচুর কৌতূহল রয়েছে। কাটাপ্পা কেন বাহুবলীকে মেরেছে সেই নিয়েও দর্শকরা এখনো জিজ্ঞাসা করে তামান্নাকে। সেই রহস্য অবশ্য বাহুবলী: দা কনক্লিউশনেই পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি। তাই এই বিষয়ে কোনো কথা এখনো প্রকাশ করেননি তামান্না।

সামনের বছর ২৮ অগাস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে বাহুবলী-২। এখনো ২০ থেকে ২৫ শতাংশ শুটিং বাকি রয়েছে তামান্নার।

তিনি জানিয়েছেন, সম্ভবত নভেম্বর পর্যন্ত চলবে ছবির শুটিং। তবে এখন ক্লাইম্যাক্স শুট করা হচ্ছে। প্রথম পার্টের থেকে অনেক বড় করে তৈরি করা হচ্ছে দ্বিতীয় পার্টিকে। এই ভাগেও অভিনয় করবেন প্রভাস, রানা ও আনুশকা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close