২৯শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ১৪ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


‘বাহুবলি-টু’ নিয়ে নির্মাতার লুকোচুরি


Amaderbrahmanbaria.com : - ২৬.০৮.২০১৬

 

বিনোদন ডেস্ক : ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘বাহুবলি-দ্য বিগিনিং’। সিনেমাটি যারা দেখেছেন তাদের মনে একটাই প্রশ্ন, ‘কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করলেন?’

দর্শকের সেই আগ্রহ যেন ‘বাহুবলি-দ্য কনক্লুশন’ সিনেমা মুক্তি পর্যন্ত বজায় থাকে এবং কোনোভাবেই যেন আসল কারণ ফাঁস না হয় সেজন্য সব ধরনের সতর্কতা বজায় রাখছেন নির্মাতা।

এখন পর্যন্ত বাহুবলিকে হত্যার রহস্য জানতেন দুই জন ব্যক্তি। একজন চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ এবং অন্যজন পরিচালক এসএস রাজামৌলি। সম্প্রতি বাহুবলিকে হত্যা রহস্যের সেই আলোচিত দৃশ্যটির দৃশধারণের কাজ করা হয় বলে প্রকাশিত একটি প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, শুধুমাত্র চারজন ব্যক্তিকে নিয়ে এ দৃশ্যটি শুটিং করা হয়েছে। এমনিতে শুটিং সেটে শত শত লোকজন থাকলেও দৃশ্যটিধারণের আগে রাজামৌলি মাত্র চারজন ব্যক্তিকে সেটে রেখেছিলেন। তাদের একজন কাটাপ্পা চরিত্র অভিনেতা সত্যরাজ, বাহুবলি অর্থাৎ প্রভাস, সিনেমাটোগ্রাফার সেনথিল এবং প্রযোজক শভু।

রাজামৌলি নাকি চাইছেন না এতদিন ধরে যে রহস্যটি তিনি দর্শক মনে জাগিয়ে রেখেছেন এখন এসে সেটি ফাঁস হয়ে যাক। এজন্যই তার এই লুকোচুরি।

‘বাহুবলি-দ্যকনক্লুশন’ সিনেমাটিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close