২৯শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ১৪ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


উদাহরণ সৃষ্টি করলেন মিম


Amaderbrahmanbaria.com : - ২৬.০৮.২০১৬

mimবিনোদন প্রতিবেদক : শফিক হাসানের পরিচালনায় ‘রক’ নামের একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। ছবিটিতে অভিনয়ের জন্য ভারতের নায়ক অরিন্দম রায় ও বিদ্যা সিনহা মিমকে চুক্তিবদ্ধ করেছিলেন নির্মাতা। কিন্তু এখনো চালু হয়নি ক্যামেরা। শোনা যাচ্ছে নতুন খবর। শীঘ্রই ছবিটির শুটিং শুরু হবে কিন্তু আগের নায়ক-নায়িকা কাউকেই দেখা যাবে না ‘রক’-এর ক্যামেরার সামনে। শুধু নায়ক-নায়িকায় নয়, পরিবর্তন করা হচ্ছে সম্পূর্ণ গল্প।

শফিক হাসানের কয়ায় নতুন গল্পে ছবিটিতে অভিনয় করবেন শাকিব খান। তিনি আরো বলেন, ‘শাকিবের বিপরীতে কে অভিনয় করবে সেটাও এখনো ঠিক হয়নি। তবে নতুন কাউকে দেখা যেতে পারে। কাশেম আলী দুলালের লেখা নতুন গল্পে ছবিটি খুব শীঘ্রই শুটিং শুরু হবে।’

মিমকে বাদ দেওয়া প্রসঙ্গে শফিক বলেন, ‘মিমকে বাদ দেওয়া হয়েছে বললে ভুল হবে। তাকে বাদ দেওয়া হয়নি। গল্পের প্রয়োজনেই নতুন কাউকে লাগবে। তাই মিম নিজেই এই সিদ্ধান্ত নিয়েছেন। এরই মধ্যে মিমকে যে সাইনিং মানি দিয়েছিলাম সেটা সে ফেরত দিয়েছেন। মিমের ব্যবহার আমার অনেক ভাল লেগেছে। ভবিষ্যতে মিমকে দিয়ে আমি ছবি নির্মাণ করবো ইনশাআল্লাহ।’

এদিকে শফিক হাসানের কথায় পুরনো নায়িকাদের তুলনায় মিমকে অন্যান্য নির্মাতারা সাধুবাদ জানাতেই পারেন। কারণ এর আগে বেশ কয়েকজন জনপ্রিয় নায়িকার নামে সাইনিং মানি ফেরত না দেওয়ার অভিযোগ ওঠে ভিন্ন ভিন্ন সময়ে। সবশেষে পপির বিরুদ্ধে অভিযোগ পাওয়া যায়। তিনি নাকি ‘আমেরিকান ড্রিম’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েও এই ছবির ক্যামেরার সামনে দাঁড়াননি। এরপর অন্য নায়িকা নিয়ে কাজ শুরু করলেও পপি সাইনিং মানি ফেরত দেননি।

উল্লেখ্য, মিম এখন অভিনয় করছেন অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’ ছবিতে। এতে তার বিপরীতে আছেন বাপ্পি চৌধুরী। সবশেষ ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় মিম অভিনীত ‘সুইটহার্ট’ মুক্তি পেয়েছে। ছবিটিতে মিমের বিপরীতে অভিনয় করেছিলেন বাপ্পি চৌধুরী ও রিয়াজ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close