২৫শে আগস্ট, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১০ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী ঝড় ও বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন
পরবর্তী ড. কামালের ঐক্যে যাবে না জাতীয় পার্টি : এরশাদ


লঞ্চ থেকে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা ভোলায় উদ্ধার


Amaderbrahmanbaria.com : - ২২.০৮.২০১৬

বরিশাল প্রতিনিধি : ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-১২ লঞ্চের তৃতীয় তলা থেকে নদীতে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা হিরণ সিকদারকে (২৮) জীবিত উদ্ধারের খবর পাওয়া গেছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে ভোলার ইলিশা এলাকায় তার খোঁজ পায় স্বজন ও পুলিশ।

এর আগে শনিবার দিবাগত রাত ২টার দিকে বরিশালের হিজলা উপজেলার কালিগঞ্জ মাঝেরচর এলাকায় এমভি পারাবত-১২ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে যায় হিরণ। হিরণের সহযাত্রী ও বন্ধুদের দাবি অভিমান করে তৃতীয় তলা থেকে নদীতে ঝাঁপ দেন তিনি। হিরণ বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার রোড এলাকার বাসিন্দা মাছ ব্যবসায়ী শাহ আলম সিকদারের ছেলে।

এদিকে, রবিবার ভোরে লঞ্চটি বরিশাল ঘাটে পৌঁছালে নৌ পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই কেবিনের তিন যাত্রী হিরণের বন্ধু বরিশাল নগরীর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ সুজন (২৯), ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলাম নয়ন (২৯) ও ছাত্রলীগ কর্মী রিয়াজুল ইসলামকে (২৮) আটক করে। পরে তাদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

বরিশাল নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসমাল জানান, ঘটনা জানার পর থেকে নৌপুলিশ উদ্ধার অভিযানে নামে। পাশাপাশি হিরণের স্বজনরা খোঁজ শুরু করেন। দুপুরের দিকে স্বজনরা খবর পান ভোলার ইলিশা এলাকায় জেলেরা নদী থেকে এক যুবককে উদ্ধার করেছে। পরে সেখানে গিয়ে তারা হিরণকে শনাক্ত করেন।

হিরণের বাবা আলম সিকদার জানান, হিরণকে বরিশালে আনা হয়েছে। শারীরিক দুর্বলতার জন্য তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকাটাইমস





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close