১৮ই আগস্ট, ২০১৬ ইং, বৃহস্পতিবার ৩রা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


বিবাহিত নারীর যৌন নিগ্রহ থেকে বাঁচতে যা করল যুবক! (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ১৪.০৮.২০১৬

8অনলাইন ডেস্ক: পরকীয়া প্রেম। গণমাধ্যমের বদৌলতে সবাই কমবেশি এই শব্দাটার সাথে পরিচিত কিন্তু পরকীয়া প্রেমের সম্পর্কের পরিণাম কতটা ভয়ানক হতে পারে তার বাস্তব উদাহরণ এই ঘটনা। একটা সুন্দর সুখী পরিবার মুহুর্তেই এই অনৈতিক সম্পর্কের কারণে ভেঙ্গে চুড়মার হয়ে যেতে পারে। ঘটনানি ঘটেছে আমাদের পাশ্ববর্তী দেশ ভারতে।

শুধুমাত্র টাকা পয়সা সংসারে সুখ আনতে পারে না। সেটা এই ঘটনার মাধ্যমে আবারো একবার প্রমাণিত হলো। সংসারের সুখের জন্য স্বামী-স্ত্রীর যথেষ্ট সময়ও দেওয়া দরকার। একজন বড় ব্যবসায়ী মাহেন্দ্র রেড্ডি ছেলে মেয়ের সুখের জন্য সবসময় ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন কিন্তু তার স্ত্রী প্রনীতা তার চাহিদা মেটানোর জন্য প্রতিবেশি যুবক নিলেশ এর সাথে অনৈতিক শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।

প্রতিটা মানুষ তার প্রয়োজন মেটানোর জন্য একটা সিড়ি খোঁজে। মাহেন্দ্র রেড্ডি চান তিনি টাকা পয়সা উপার্জন করে সম্পদের সর্বোচ্চ শিখরে আরোহন করবেন। রেড্ডির এই অর্থের পিছেনে ছুটতে ছুটতে তিনি ভুলেই গেছেন যে স্ত্রীকে সময় দেওয়াও তার দায়িত্ব। অন্যদিকে প্রনীতা স্বামীর এই অনুপিস্থিতিতে প্রতিবেশি এক যুবকের সাথে অবৈধ মেলামেশা শুরু করেন। যতই দিন যাচ্ছিল প্রনীতা এই সম্পর্কের প্রতি বেশি ঝুঁকে পড়েছিলেন।

পক্ষান্তরে প্রতিবেশী যুবক নিলেশ এই সম্পর্কে প্রথমে রাজি হলেও পরবর্তীতে তিনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। কারণ এই সম্পর্ক শুরু হওয়ার পর থেকে তার লেখাপড়ার ক্ষতি হতে শুরু করে। এমনকি তিনি পরীক্ষায় ফেল ও করেন। নিলেশ বার বার প্রনীতাকে জানান তিনি আর এই সম্পর্ক রাখতে চান না কিন্তু প্রনীতি তাকে ব্লাকমেইল করে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। বাকিটা ভিডিওতে দেখুন এর পরিনাম কি হয়…।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close