১৯শে আগস্ট, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » বিজয়নগরের ভূমি সহকারি কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা


বিজয়নগরের ভূমি সহকারি কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা


Amaderbrahmanbaria.com : - ১৮.০৮.২০১৬

Dudokব্রাহ্মণবাড়িয়া (বিজয় নগর) প্রতিনিধি: ঘুষ গ্রহনের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজলার হরষপুর ইউনিয়নর ভূমি সহকারি কর্মকর্তা মো: আল-মামুনের বিরুদ্ধে মামলা করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল মঙ্গলবার কুমিল্লা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আবুল কালাম আজাদ বাদী হয়ে বিজয়নগর থানায় এ মামলা দায়ের করেন। মামলার বিবাদী আল-মামুন এই অভিযোগে বর্তমানে বরখাস্ত আছেন।

পুলিশ সূত্র জানা গেছে , অভিযুক্ত আল মামুন জেলার বিজয়নগর উপজলার কুড়িনাল গ্রামের মৃত ফজর আলীর ছেলে। ২০১১ সনর ৯ সেপ্টম্বর থেকে ২০১৫ সনের ৯ এপ্রিল পর্যন্ত তিনি হরষপুর কর্মরত থাকা অবস্হায় বিভিন্ন উপায়ে অনিয়ম করে তিন লাখ ৭৫ হাজার ৫০০ টাকা ঘুষ গ্রহণ করেন বলে অভিযাগ উঠে। এ ঘটনায় তদন্ত হলে সংশ্লিষ্ট কর্মকর্তা তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্হা নেওয়ার সুপারিশ করেন। এ অবস্হায় তিনি সাময়িক বরখাস্ত হন।এদিকে অভিযাগ পাওয়ার পর ঘটনার তদন্ত শুরু করে দুদক। তদন্তে তার বিরুদ্ধে আনীত বিভিন্ন অভিযাগ প্রাথমিকভাব প্রমাণিত হওয়ায় দুদক তার বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নেয়।

বিজয়নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল ১৬/০৮/১৬ ইং বিকালে বিজয় নগর থানায় তার বিরুদ্ধে দুদক মামলা দায়ের করেন। নিয়ম অনুসারে দুদকই এই মামলার তদন্ত করবে। অভিযুক্ত কর্মকর্তা বর্তমানে বরখাস্ত আছেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close