১৯শে আগস্ট, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » পদ্মা সেতুর ৩৭ শতাংশ কাজ শেষ : সেতুমন্ত্রী


পদ্মা সেতুর ৩৭ শতাংশ কাজ শেষ : সেতুমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ১৭.০৮.২০১৬

নিজস্ব প্রতিবেদক : পদ্মা সেতুর ৩৭ শতাংশ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।আজ বুধবার দুপুরে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর নির্মাণকাজ পরিদর্শনে এসে তিনি একথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, এ পর্যন্ত ৩৭টি পাইলিং বসানো হয়েছে। আগামী ডিসেম্বরে পদ্মা সেতুর পিলারের ওপর দুটি স্প্যান বসানো হবে। এর পরেই সেতুর দৃশ্যমান কাজ দেখা যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

kader1471428800
তিনি আরো জানান, পদ্মা সেতু নির্মাণ শেষ হলে শিবচর হবে দ্বিতীয় সিঙ্গাপুর। এখানে প্রতিষ্ঠিত হবে বিভিন্ন ধরনের শিল্প কলকারখানা। শিবচরের শেখ ফজিলাতুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, শিবচরের চরজানাজাতে নির্মিত হবে আন্তর্জাতিক মানের বিমানবন্দর। এ সময় তিনি শিবচরের বাখরের কান্দি এলাকায় পদ্মা সেতু সংযোগ সড়কে একটি নবনির্মিত সেতুর উদ্বোধন করেন। এছাড়াও তিনি শিবচর উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজ ঘুরে দেখেন।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী লিটন, পদ্মা সেতুর প্রকল্পের প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম, মাদারীপুর জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, শিবচর উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসেন প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close