১৯শে আগস্ট, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি নাটকে কাজ করব : সারিকা


Amaderbrahmanbaria.com : - ১৮.০৮.২০১৬

বিনোদন প্রতিবেদক : তিন বছর বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা করিম। সম্প্রতি মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘আমি তুমি’ নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটকটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন জোভান। নাটকটিতে কাজের অভিজ্ঞতা ও অন্যান্য বিষয় নিয়ে আলাপ করেছেন সারিকা।

প্রশ্ন : তিন বছর পর নাটকের শুটিং করলেন। এতদিন পর শুটিং করতে কেমন লেগেছে?

সারিকা : অনেক ভালো লেগেছে। অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলাম তাই প্রথমে একটু নার্ভাস লেগেছিল। পরে অবশ্য সবকিছু স্বাভাবিক লেগেছে। তবে শুটিংয়ে বেবিকে (শাহরিশ আন্নাহ করিম) খুব মিস করেছি। শুটিংয়ে আসার সময় আমার বেবি খুব মন খারাপ করেছিল। শুটিং শেষে যখন আবার বাসায় ফিরেছি, তখন দেখেছি ও খুব অভিমান করেছে।

প্রশ্ন : বিয়ের পর শুটিং থেকে কেন বিরতি নিয়েছিলেন?

সারিকা : নির্দিষ্ট কোনো কারণ নেই। আমার পরিবার ও শ্বশুড়বাড়ির কেউই আমাকে শুটিং করতে বাধা দেননি। আমি আসলে নিজের ইচ্ছায় কাজ থেকে বিরতি নিয়েছিলাম। এতদিন সংসার ও বেবিকে নিয়েই শুধু ব্যস্ত ছিলাম। এখন পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি নাটকে কাজ করব। তবে গল্প, চিত্রনাট্য, পরিচালক ও শুটিং ইউনিট আমার পছন্দ অনুযায়ী হতে হবে। আমি যেখানে কাজ করে কমফোর্ট ফিল করব সেখানেই কাজ করতে চাই। তবে সবার আগে আমি আমার পরিবারকে গুরুত্ব বেশি দেব।

প্রশ্ন : লম্বা বিরতিতে ভক্তদের মিস করেছেন কি?

সারিকা : হ্যাঁ, করেছি। আপনি খেয়াল করবেন, বিয়ের পর থেকেই ফেসবুকে আমি নিয়মিত অনলাইনে রয়েছি কারণ আমি চেয়েছি আমার দর্শকরা অন্তত আমি কেমন আছি এটা জানুক। এ ছাড়া তাঁরা যেন কখনো মনে না করে যে আমি মিডিয়া থেকে হারিয়ে গিয়েছি।

প্রশ্ন : চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে কি?

সারিকা : সত্যি বলতে চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব আমি সব সময় পেয়েছি। কলকাতার ছবিতেও কাজ করার প্রস্তাব এসেছিল। কিন্তু সব প্রস্তাবই আমি ফিরিয়ে দিয়েছি। নাটক নিয়েই আমি হ্যাপি। চলচ্চিত্রে কাজ করার আগ্রহ আমার তেমন নেই। যদি থাকত তাহলে অনেক আগেই আমি চলচ্চিত্রে অভিনয় করতে পারতাম। সূত্র: এনটিভি অনলাইন





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close