১৯শে আগস্ট, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করণ অভিযান


Amaderbrahmanbaria.com : - ১৭.০৮.২০১৬

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর গ্রামে বুধবার (১৭আগষ্ট) সকালে ভ্রাম্যমান আদলতের অভিযানে বেশ কিছু অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

ভালুকা তিতাস গ্যাস জোনাল অফিস সূত্রে জানা যায়, স্থানীয় একটি চক্র ওই এলাকায় অবস্থিত টি এম ফ্যাক্টরীর ব্যবহৃত তিতাস গ্যাসের ১২ ইঞ্চি হাই প্রেসার লাইন থেকে চুরি করে ওয়াসার নরমাল ২ ইঞ্চি পাইপ লাগিয়ে অবৈধ সংযোগ দিয়ে এলাকার বাসা বাড়ীতে গ্যাস সরবরাহ করেছিল। যার কারণে যে কোন মুহূর্তে বিষ্ফোরন ঘটে জান মালের ব্যাপক ক্ষতির সম্ভাবনা ছিল। অপর দিকে ওই চক্রটি এলাকার নিরিহ লোকদের বোকা বানিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল বলে তাদের কাছে অভিযোগ আসে।

বুধবার সকালে ভ্রাম্যমান আদালতের ম্যজিষ্ট্রাট সহকারী কমিশনার ভূমি আফরোজা আকতারের নেতৃত্বে অভিযান চালিয়ে কাশর বাজার সংলগ্ন তিনটি অবৈধ সরবরাহ লাইন বিচ্ছিন্ন করে প্রায় ১২শ ফিট পাইপ ও মালামাল জব্দ করেন। এ ব্যাপারে অভিযানে অংশ নেয়া ভালুকা বিক্রয় অফিসের ম্যানেজার প্রকৌশলী শাহাব উদ্দীন জানান তারা তিনটি অবৈধ বিতরণ লাইন বিচ্ছিন্ন করেছেন যা থেকে প্রায় এক হাজার বাসা বাড়ীতে অবৈধ গ্যাস সরবরাহ করা হতো। পরবর্তীতে এ অভিযান অব্যহত থাকবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close