১৯শে আগস্ট, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


সানি লিওনের শরীরে নিজের মাথা দেখে বিব্রত মৌসুমি


Amaderbrahmanbaria.com : - ১৭.০৮.২০১৬

বিনোদন প্রতিবেদক :  চলচ্চিত্র নির্মাতা ফিরোজ খান প্রিন্স পরিচালিত ‘মাস্তানি’ ছবিটি আগামী শুক্রবার, ১৯ আগস্ট দেশব্যাপী মুক্তি পাচ্ছে। ছবিটি মুক্তির আগে ‘মাস্তানি’র পোস্টার নিয়ে হুলস্থুল। চলতি সপ্তাহে প্রকাশ পাওয়া পোস্টারে দেখা গেছে পর্নোতারকা সানি লিওনের শরীরে জুড়ে দেওয়া হয়েছে ছবির নায়িকা মৌসুমি হামিদের মাথা। বিষয়টি সামনে আসতেই বিভিন্ন গণমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর সমালোচনা।

অনেক গণমাধ্যম এই নকল পোস্টারের জন্য সংবাদ করতে গিয়ে মৌসুমিকে শিরোনামে টেনে এনেছেন। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। মৌসুমি হামিদ বলেন, ‘এটা একেবারেই হাস্যকর এবং অপেশাদারিত্বসুলভ আচরণ। ‘মাস্তানি’ ছবির পোস্টারটি আমিও দেখেছি। যেভাবে নকলটি করা হয়েছে সেটি অন্যায়। কিন্তু এর দায় তো ভাই আমার নয়। আমি ছবির নায়িকা। একটি চরিত্রে বিশেষ অনুরোধে কাজ করেছি। ছবির প্রচারণার দায়িত্ব আমার নয়।

ছবির টিম চাইলে নায়ক-নায়িকা ছবির অন্যতম কুশীলব হিসেবে প্রচারণায় অংশ নেন। তবে কেন সবাই আমাকে দোষ দিয়ে সংবাদের শিরোনাম করেছেন?

নিউজের কাটতির জন্য কাউকে অন্যায়ভাবে দায়ী করাটা কি ঠিক? ছবির নামে বা পরিচালকের নামে নিউজ হতে পারতো। কিন্তু সবাই শিরোনামে আমাকে রেখে নিউজে কাটতি পেতে চেয়েছেন। কেউ কেউ এমন সব শিরোনাম দিয়েছেন যে, পোস্টার নকল যেন আমি করেছি! কখনো দেখেছেন কোনো নায়িকা ছবির পোস্টার বানিয়েছে? বিষয়টি সত্যিই বেদনার।’ তিনি আরও বলেন, ”পোস্টারে এমন কাণ্ড দেখে আমি পরিচালক প্রিন্স ভাইকে ফোন করে জিজ্ঞেস করেছিলাম। এ নিয়ে আমিও বিব্রত। তিনি একেকবার একেকরকম উত্তর দিয়েছেন। কোনোবার বলেছেন ব্যাপারটা চেপে যেতে, আরেকবার বলেছেন এটা তার দোষ না কাকরাইলের ডিস্ট্রিবিউটররা করেছে। আরেকবার বলছেন ভালো ছবি পাওয়া যায়নি তাই। অগোছালো সব উত্তর দিয়েছেন তিনি।

যারা এই অপরাধটি করেছেন তাদের দোষ না দিয়ে অযথাই আমার নাম ছড়ানো হচ্ছে। আর সব দেখেও ছবির পরিচালক ও প্রযোজকের চুপ থাকাটা বেদনার।” ক্ষোভ ঝেড়ে মৌসুমি আরও বলেন, ”ইন্ডাস্ট্রিতে একজন নির্মাতা আছেন যাকে আমি শ্রদ্ধা করে বাবা বলে ডাকি।

তিনি আমাকে বলেছিলেন, মারুফ আছে ছবিতে, হয়তো কাজটি ভালো হবে, করো। সেজন্য আমি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছিলাম। কিন্তু অনুরোধের ঢেঁকি গিলতে গিয়ে আমি নিজেই মসিবতে পড়েছি। এভাবে অপদস্ত হলে নতুনরা তো কাজে আগ্রহ হারিয়ে ফেলবে।” তিনি বলেন, ”কিছুদিন আগে ছবির ট্রেলার প্রকাশ পায়। সেটি দেখেও হতাশ হয়েছি। আমার নিজের কাছেই এটি ভালো লাগেনি। তাহলে দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে এমনটা আশা আমি একদমই করি না। সেজন্য ‘মাস্তানি’ ছবি নিয়ে আমি কোথাও কিছু বলছি না।

নিজের কাছে খুব অস্বস্তি লাগছে।” এদিকে জানা গেছে, মৌসুমি ‘মাস্তানি’ ছবিতে অভিনয় করলেও ডাবিংয়ে তার কণ্ঠে ভয়েজ দিয়েছেন অন্য একজন। এ কারণে মন খারাপ এই তারকা অভিনেত্রীর। তার ভাষ্য, আমাকে ডাবিংয়ের সময় ডাকা হয়নি। পরে জানতে পারি ডাবিং শেষ হয়ে গেছে। আমি পরিচালকের কাছে জানতে চেয়েছি আমাকে ডাবিংয়ে নেওয়া হলো না কেন?

তিনি তখন বলেন আমি নাকি দেশের বাইরে ছিলাম। হ্যাঁ, তখন আমি দেশে ছিলাম না। তবে সেটা মাত্র ছয়দিনের ব্যাপার। এর আগে তো আমাকে একদিন বললেও পারতো। এমন গুরুত্বপূর্ণ কাজ ফেলে নিশ্চয় দেশের বাইরে যেতাম না। ফোনে না পাওয়া গেলে ফেবসুকেও টেক্সট করে জানাতে পারতো!” মৌসুমি বলেন, ”আমি বর্তমানে ঈদ নাটকের শুটিং নিয়ে মহাব্যস্ত। এটা নিয়ে কাটছে দিনরাত। আমি এই ছবির কোনো প্রচার-প্রচারণায় অংশ নেব না।” বিডি-প্রতিদিন





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close