শনিবার, ৩রা নভেম্বর, ২০১৮ ইং ১৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার ১২ প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণকাজ শেষ হওয়া ১২টি প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পগুলোর উদ্বোধন করবেন তিনি।

প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- ব্রাহ্মণবাড়িয়া শহরের মৌড়াইল রেলওয়ে ওভারপাস, চিফ জুডিশিয়ল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, সরাইল উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, নাসিরনগর থানা পুলিশ ভবন, বিজয়নগর উপজেলা পরিষদ ভবন, ৫০ শয্যা বিশিষ্ট বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাসিরনগর উপজেলা নির্মিত হ্যাচারিসহ আঞ্চলিক হাঁস প্রজনন খামার ও ইনস্টিটিউট অব লাইভস্টক সায়েন্স অ্যান্ড টেকনোলজি, নবীনগর উপজেলার মেঘনা নতীর তীর প্রতিরক্ষা প্রকল্প এবং কসবা ও বিজয়নগর এবং বাঞ্ছারামপুর উপজেলার শতভাগ বিদ্যুতায় প্রকল্প।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নির্মিতব্য আশুগঞ্জ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র (পূর্ব) এবং ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের নতুন ১০তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করবেন।

এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এতে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুন-নেসা বাপ্পী, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খানসহ প্রকল্প কাজের সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

এ জাতীয় আরও খবর

নবীনগরে মাদক ও সন্ত্রাসকে লাল কার্ড দেখালেন গ্রামবাসী

গোষ্ঠীগত সংর্ঘষে নবীনগরের গৌরনগর এখন আতঙ্কের জনপদ !

২ হাজার ২৬৪ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়ার ১২ টি প্রকল্পের উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ২টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন

বেগম খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন

আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রে যোগ হতে হচ্ছে আরও একটি ইউনিটট 

৭ লাখ খরচ করে রাস্তায় পানি বিক্রি করেন তিনি

নাসিরনগর-মাধবপুর সড়কের সংস্কার কাজের উদ্বোধন করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের আধারে দুষ্কৃতিকারিরা কেঁটে নিচ্ছে ধানের জমির মাটি