সোমবার, ৫ই নভেম্বর, ২০১৮ ইং ২১শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

জুহি চাওলার সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক নিয়ে গুঞ্জন!

বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন। তাই বাদশার জন্মদিনে ভক্তরা আকুল হবে না, তা কি হয়? শাহরুখের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার রাত থেকেই মান্নাত’র সামনে উপচে পড়ছে ভক্তদের ভিড়। সবকিছু মিলিয়ে ৫৩ বছরেও বলিউডের বেতাজ বাদশার আসনটা খুব ভালভাবেই ধরে রেখেছেন শাহরুখ খান। কিন্তু যেখানে বাদশাকে নিয়ে তার ভক্তরা আকুল, সেই কিং খানকে নিয়েও রয়েছে বেশ কিছু বিতর্ক।

স্ত্রী গৌরী খানের সঙ্গে গত ২৫ বছর ধরে জমিয়ে সংসার করলেও, তার মাঝেই বিভিন্ন সময় উসকে উঠেছে একাধিক বিতর্ক। যার মধ্যে অন্যতম জুহি চাওলার সঙ্গে কিং খানের সম্পর্ক নিয়ে গুঞ্জন। ‘ডর’, ‘ইয়েস বস’, ‘রাজু বনগায়া জেনটলম্যান’, ‘রাম জানে’, ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্থানী’র মত একাধিক সিনেমায় জুহি চাওলার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন শাহরুখ খান। গোটা অভিনয় জীবনে জুহির সঙ্গে ১০টির বেশি সিনেমায় অভিনয় করেন শাহরুখ। যা নিয়ে বেশ বিতর্কও শুরু হয় এক সময়।

শোনা যায়, জুহি চাওলার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন এসআরকে। এমনকি, শাহরুখ নাকি জুহি চাওলার সঙ্গে ‘ডেট’ করছেন বলেও শোনা যায়। যদিও ওই বিতর্কের সময় একটি সাক্ষাতকারে হাজির হয়ে জুহি বলেন, শাহরুখ তার খুব ভাল বন্ধু। এছাড়া অন্য কোনও সম্পর্ক তার কিং খানের সঙ্গে নেই বলেও দাবি করেন জুহি।

জুহি চাওলার পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক নিয়েও এক সময় বিতর্কে জড়ান কিং খান। শোনা যায় ‘ডন টু’র শুটিংয়ের সময় নাকি প্রিয়াঙ্কার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাহরুখ খান। ওই সময় মান্নাতের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। গৌরী খানের সঙ্গেও তার বন্ধুত্ব গড়ে ওঠে।

কিন্তু আচমকাই শোনা যায়, শাহরুখ নাকি পিগির সঙ্গে ডেট করছেন। যে গুঞ্জনকে একেবারেই ভালভাবে নেননি শাহরুখ পত্নী। এরপরই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখ খানের সম্পর্কে ইতি পড়ে যায়। এরপর আর কখনও এসআরকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকে স্ক্রিন শেয়ার করতেও দেখা যায়নি।

এ জাতীয় আরও খবর

‘জি বাংলা’র আয়োজনে আইয়ুব বাচ্চুর জন্য কাঁদলেন সবাই

১৫ বছরের ছোট প্রেমিকই সব, দেখুন সুস্মিতার কাণ্ড

‘নাচুনি বুড়ি’ নায়লা নাঈম

দক্ষিণ প্লাজায় তরিকুলের তৃতীয় জানাজা

গানচিত্রে চঞ্চল-জয়ার সঙ্গে মার্শা বার্নিকাট!

জোর করে শারীরিক সম্পর্ক করেছেন মায়া, অভিযোগ অনন্যার

সন্ন্যাসিনী থেকে পর্ন ছবির নায়িকা, জানুন আসল কাহিনি

আমাকে নিয়ে সকলে হাসাহাসি করত, তাই নিজেকে আয়নায় দেখে কেঁদে ফেলতাম, একদিন ঠিক করলাম…

আমি আত্মহত্যার করার কথা ভাবতাম : এ আর রহমান