সোমবার, ৫ই নভেম্বর, ২০১৮ ইং ২১শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আরও এক মামলা

নিউজ ডেস্ক : জাল জালিয়াতির মাধ্যমে দলিল তৈরি করে জমি দখল এবং ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা দাবির অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় আরেকটি মামলা দায়ের হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে মাছ চুরি, জমিদখল ও চাঁদাবাজির অভিযোগে আশুলিয়া থানায় ছয়টি মামলা হল।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে রাজধানীর জিগাতলা এলাকার ডা. তোফাজ্জল হোসেন নামে এক ব্যক্তি মামলাটি করেন। মামলাগুলো অনেক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ মামলার অপর আসামিরা হলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক মো. সাইফুল ইসলাম শিশির, জ্যেষ্ঠ প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম এবং স্থানীয় টাকশুর এলাকার আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা পাঁচ-ছয়জন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৭ অক্টোবর মো. তোফাজ্জল হোসেন (এক্সিউটিভ, লিগ্যাল অ্যান্ড রেগুলেটরি) লেজার মেডিকেলের মালিক ডা. জাহানারা ফেরদৌস খানের মালিকানাধীন প্রায় ২ একর পরিমাণ জমি দেখাশুনা করতে সাভারের মির্জানগর এলাকায় যান। ওই সময় ডা. জাফরুল্লাহ চৌধুরীর নির্দেশে মো. সাইফুল ইসলাম শিশির, আবদুস সালাম এবং আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা ৫/৬ জন সন্ত্রাসী তার কাছে ৫ কোটি টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে একপর্যায়ে সন্ত্রাসীরা তাকে ও মালিকের কেয়ারটেকারকে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন। আরটিভি অনলাইন

এ জাতীয় আরও খবর

যুদ্ধাপরাধ: লিয়াকত-আমিনুলের মৃত্যুদণ্ড

জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী

মঙ্গলবার সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি পেল ঐক্যফ্রন্ট

অভিজিৎ হত্যা মামলা; ফের পেছালো তদন্ত প্রতিবেদন জমার দিন

আজ প্রধানমন্ত্রীর সঙ্গে এরশাদের সংলাপ

হবিগঞ্জের যুদ্ধাপরাধী লিয়াকত-আমিনুলের ফাঁসি

তরিকুল কখনো অন্যায়কে আপোস করেননি : ফখরুল

ইভিএম ক্রয়ে পর্যাপ্ত অর্থ নেই : উপায় খুঁজছে অর্থ বিভাগ

বড়দিনের আগে ভোট?