রবিবার, ২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

দীপিকাকে শুভেচ্ছা, প্রিয়াঙ্কাকে এড়িয়ে গেলেন শাহরুখ

বিনোদন ডেস্ক : চলতি মাসেই বলিউডে অনুষ্ঠিত হতে যাচ্ছে জমকালো দুটি বিয়ের অনুষ্ঠান। ছয় বছর সম্পর্কে থাকার পর রণবীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। আর অপর খ্যাতনামা তারকা প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। জনপ্রিয় এই তারকাদের বিয়ের প্রসঙ্গ উঠে আসে শাহরুখ খানের আগামী ছবি ‘জিরো’ ট্রেলারের লঞ্চ অনুষ্ঠানেও।

‘দীপবীর’ এর বিয়ের প্রসঙ্গ উঠলে শাহরুখ প্রথমে মজা-মশকরা করতে থাকেন। পরে তিনি বলেন, ‘দীপিকার জন্য আমার ভালোবাসা রইল। ঈশ্বর ওদের আশীর্বাদ করুন, ভালো রাখুন। আমি দীপিকাকে একদিন ডেকে বলেছি, ও যেন বিবাহিত জীবনে আমার মতোই সুখী হয়। ওদের জন্য অনেক অনেক ভালোবাসা রইল।’

এর পরই প্রিয়াঙ্কার বিয়ের প্রসঙ্গ উঠে আসলে বিষয়টি হাসি ঠাট্টার মাধ্যমে এড়িয়ে যান শাহরুখ। তার এক সময়কার ‘প্রাক্তন’ প্রেমিকা ছিলেন প্রিয়াঙ্কা। তাই তার বিয়ের প্রসঙ্গ কিং খান এড়িয়ে যাবেন সেটাই স্বাভাবিক নয় কী?

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের বহুল প্রতীক্ষিত ছবি ‘জিরো’। গতকাল শুক্রবার ছিল এর প্রথম ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। যেখানে আসন্ন তারকাদের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় শাহরুখকে।

এদিকে বিয়ের প্রসঙ্গে উঠে আসে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের কথাও। মজা করে শাহরুখ বলেন, ‘বিরুষ্কা’ বলিউডে বিয়ের একটা ট্রেন্ড তৈরি করেছেন। অন্যদিক থেকে ক্যাটরিনার অবশ্য দাবি, তাদের বিয়ের ছবি দেখেই তার প্রকৃত ভালোবাসার প্রতি একটা বিশ্বাস জন্মেছে।

শোনা যাচ্ছে, ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের পর মুম্বাই ফিরে ১ ডিসেম্বর রিসেপশন পার্টি দিবেন ‘দীপবীর’। এদিকে ওইদিনই রাজস্থানের যোধপুরে রয়েছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান। তাই শাহরুখসহ খ্যাতনামা তারকারা কোন অনুষ্ঠানে উপস্থিত হবেন এখন সেটাই দেখার।

যদিও শোনা যাচ্ছে, শাহরুখ, অক্ষয় কুমার, শহীদ কাপুরসহ আরও অনেককেই অতিথিদের তালিকা থেকে বাদ দিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

এ জাতীয় আরও খবর

ভিপি নুরকে পেটানো সেই উপজেলা চেয়ারম্যানকে জুতা নিক্ষেপ

মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু

কাউন্সিলর রাজীব গ্রেফতার

সাংবাদিকদের অধিকার আদায়ে ভ‚মিকা রাখবে জাতীয় সাংবাদিক ক্লাব

অমোঘ মৃত্যুর নির্মম দুয়ারে

আলোর সিঁড়ি সেবা সংগঠনের উদ্যোগে বিজয়নগরের পাহাড়পুর ইউনিয়নে বিনামূল্যে দাঁতের চিকিৎসা ও রক্তপরীক্ষা

‘সামাজিক ন্যায্যতা, সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গনতান্ত্রিক দেশ গড়ে তুলুন’

সরাইলে শহীদ ইকবাল আজাদ স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়ায় ‘বাংলাদেশে নারীর নিরাপদ অভিবাস’ শীর্ষক দিনবাপী কর্মশালা অনুষ্ঠিত

বিএ পরীক্ষা থেকে এমপি বুবলীকে বহিষ্কার

এই সরকার ক্ষমতায় থাকার জন্য শুধু দিয়েছে, দেশের জন্য কিছু আনতে পারেনি : মওদুদ

চায়ের সঙ্গে কাপও খেয়ে ফেলুন! (ভিডিও)