১লা নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ১৭ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


হঠাৎ ব্যাটিংয়ে ছন্দপতন (সরাসরি দেখুন)


Amaderbrahmanbaria.com : - ৩০.১০.২০১৬

স্পোর্টস রিপোর্টার : বিরতির আগের ওভারটা বাংলাদেশকে না জানিয়ে করে ফেলা যায় না!

গতকালই ফেসবুকের একটি গ্রুপে একজন জিজ্ঞাসা করছিলেন, বিরতির আগের শেষ ওভারটা বাংলাদেশের ব্যাটসম্যানদের না জানিয়ে করে ফেলা যায় কিনা! দিনের শেষ বলে মাহমুদউল্লাহর অমন বাজেভাবে আউট হওয়াই ছিল ওই জিজ্ঞাসার কারণ। রসিকতা হলেও, বাংলাদেশ দলের জন্য এটিই হতে পারে সবচেয়ে বড় দাওয়াই। না হলে আবারও কেন বিরতির আগের ওভারেই আউট হতে হবে সাব্বির রহমানকে। বিরতির আগের শেষ ধাক্কায় বাংলাদেশের স্কোর ৭ উইকেটে ২৬৮, লিড ২৪৪ রানের।

দিনের শুরু থেকেই অস্থির দেখাচ্ছে বাংলাদেশের ব্যাটসম্যানদের। টিকে থাকার চেয়ে শট খেলার দিকেই সবার নজর। বারবার জীবন ফিরে পেয়েও হুঁশ ফেরেনি তাঁদের। একের পর এক আত্মঘাতী শট খেললেন ইমরুল, সাকিব, মুশফিকরা। সুইপ করতে গিয়ে এলবিডব্লিউ ইমরুল (৭৮), সাকিব (৪১) আউট হলেন আদিল রশিদের অনেক বেশি টার্ন করা একটি বল ক্রস ব্যাটে ঠেকাতে গিয়ে। মুশফিক (৯) বেন স্টোকসের অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা দিতে গিয়ে। ২৩৮ রানে ৬ উইকেট হারানোর পর বাংলাদেশকে আশা দেখাচ্ছিলেন সাব্বির-শুভাগত হোম। সেই সাব্বিরও বিরতিতে যাওয়ার ৩ বল আগে আদিল রশিদের বলেই এলবিডব্লু হয়ে ফিরলেন।

লিড ২৪৪ হলেও সেটি খুব বড় না হওয়ার শঙ্কা এখন পেয়ে বসেছে বাংলাদেশকে। বাংলাদেশ দলও সম্ভবত সেটি জানে। বিরতিতে মুশফিকুর রহিমের মাঝ মাঠে কিপিং অনুশীলনের আর কোনো কারণ তো খুঁজে পাওয়া যাচ্ছে না!





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close