১লা নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ১৭ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » রবি-এয়ারটেল একীভূতির শর্তে গ্রাহক স্বার্থ উপেক্ষিত


রবি-এয়ারটেল একীভূতির শর্তে গ্রাহক স্বার্থ উপেক্ষিত


Amaderbrahmanbaria.com : - ২৯.১০.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক : রবি-এয়ারটেল একীভূত (মার্জার) হতে বিটিআরসির বেঁধে দেয়া সর্বশেষ শর্তের মধ্যে পাঁচটি মূল শর্তে গ্রাহক স্বার্থ উপেক্ষিত হয়েছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি মহিউদ্দীন আহমেদ এ অভিযোগ করেন।

তিনি বলেন, পাঁচটি শর্তের মধ্যে কোথাও গ্রাহক বা ভোক্তার স্বার্থের কথা উল্লেখ করা হয়নি। একীভূত হবার ফলে রবি ও এয়ারটেল অনেক সুযোগ-সুবিধা পাবার পর গ্রাহক স্বার্থ সবচাইতে বেশি রক্ষা করার কথা। কিন্তু দুঃখের বিষয় হলো বিটিআরসির এ সকল শর্তের মধ্যে কোথাও গ্রাহকের স্বার্থ সংরক্ষণ হয় এরকম কোন শর্ত আরোপ করা হয়নি।

উল্লেখ্য ২০১৫ সালের ১৭ সেপ্টেম্বর রবি-এয়ারটেল একীভূতের (মার্জার) জন্য বিটিআরসিতে আবেদন করে। পরবর্তীতে এ নিয়ে হাইকোর্টে কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) মামলা করে। এরপর চলতি বছরের ১৭ ফেব্রুয়ারী বিটিআরসি এক গণশুনানির আয়োজন করে। এর আগে চলতি বছরের চার ফেব্রুয়ারী বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিটিআরসির চেয়ারম্যান বরাবর আমাদের মতামত সংক্রান্ত একটি চিঠি উপস্থাপন করে। যাতে গ্রাহকদের স্বার্থ রক্ষা করার জন্য কতিপয় শর্ত উল্লেখ করা হয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close