মঙ্গলবার, ৯ই অক্টোবর, ২০১৮ ইং ২৪শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিমানে টাকায় মিলে বিমানবালা

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটিশ এয়ারলাইন্সগুলোর বেশ কিছু উড়োজাহাজে প্রথম শ্রেণির আরোহী ধনী যাত্রীরা অর্থের বিনিময়ে বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। আর্ন্তজাতিক গণমাধ্যম ডেইলি মিরর সূত্রে এ তথ্য জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিমানবালা ডেইলি মিররকে জানান, আকাশ জীবনে তার ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে।

তিনি বলেন, ‌আমি আমার ছোট্ট অভিজ্ঞতায় দেখেছি, বিমানের পাইলটরা প্রায়ই এয়ার হোস্টেসদের সঙ্গে ককপিটে যৌনকর্ম করছে। তাছাড়া একটু নীরব পরিবেশ পেলে এয়ারলাইন্সের সহকর্মীরাও একে অন্যের সঙ্গে যৌন ক্রিয়ায় মেতে ওঠে।

এমনকি বিমানে এমন কিছু ধনী যাত্রী থাকেন, যারা এত বেশি অর্থ সম্পদের মালিক যে, তা আমি কখনও কল্পনাও করতে পারি না। একবার এ রকম কিছু প্রথম শ্রেণির যাত্রীদের সঙ্গে পতিতাবৃত্তির অভিযোগ এসেছিল দু’জন বিমানবালার ওপর। আর এসব মানুষদেরও যেহেতু টাকার অভাব নেই, তাই তারা বেশ খুশি মনেই প্রচুর অর্থের বিনিময়ে বিমানবালাদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

তিনি আরো জানান, এসবের বাইরে যাত্রীবাহী বিমানের বিমানবালাদের রাতের বেলায় অন্তরঙ্গ ডিনারের আমন্ত্রণ, হোটেল রুমে ডাকা, এমনকি নোংরাভাবে এয়ার হোস্টেসদের শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়াটা তাদের কাছে খুবই স্বাভাবিক বিষয়।- সূত্র: ডেইলি মিরর

এ জাতীয় আরও খবর

একটি ইঁদুর এক চাষীর ঘরে গর্ত করে লুকিয়ে থাকতো। একদিন ইঁদুরটি দেখলো চাষী আর তার স্ত্রী থলে থেকে কিছু একটা জিনিস…..

এই হ্যান্ডসাম ফেরিওয়ালা বলেন, আমরা যখন বিদেশ যাই, তখন সব ধরনের কাজ করতে পারি। কিন্তু নিজের দেশে থেকে কেন পারবো না?

একদিন স্ত্রী তার স্বামীকে পরীক্ষা করার জন্য সিদ্ধান্ত নিলো, স্বামীর ঘরে ঢোকার শব্দ পেয়ে স্ত্রী খাটের নিচে লুকিয়ে পরল…….

রাস্তার মাঝে হলুদ-সাদা দাগের অর্থ কী?

প্রেমিকার বেঁধে দেওয়া ২২ শর্তে টুইটারে তোলপাড়!

২০৫০ সালের মধ্যেই ভয়াবহ বিপর্যয়ে পড়বে বাংলাদেশ

প্রেমিক প্রেমিকা আত্নহত্যা করবে বলে ঠিক করেছে, এরপর………

ঢাকায় যুবকদের কত টাকায় ভাড়া করছেন উচ্চবিত্ত নারীরা

প্রেমিকাকে বিক্রি করতে অনলাইনে বিজ্ঞাপন! অতঃপর…